বিনোদন

নতুন বিজ্ঞাপনে নিশা

মিডিয়ার প্রতি আগ্রহটা ছোটবেলা থেকেই। সেই আগ্রহ থেকেই নাম লেখান ২০১০ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায়। সেখানেই বাজিমাত! নিজের প্রতিভা আর সৌন্দর্যে হাজার হাজার প্রতিযোগীকে টপকে হয়ে যান দ্বিতীয় রানার আপ। সেই মেহরিন ইসলাম নিশা এখন এ সময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রীদের একজন।

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় নিজের প্রতিভার প্রমাণ দেখার পর বিভিন্ন জায়গা থেকে অভিনয়ের প্রস্তাব পেতে থাকেন নিশা। তবে শুরুতে খুব বেশি কাজ তিনি করেননি।এরপর তিনি মুগ্ধতা ছড়িয়েছেন মডেল ও অভিনেত্রী হিসেবে। গেল বছর বসেছেন বিয়ের পিঁড়িতে। তারপরেও  সমানতালে তিনি কাজ করছেন নাটক-টেলিছবিতে।

শুধু তাই নয়, দুই মাস হতে চললো নিশার সাফল্যের মুকুটে যোগ হয়েছে আরও একটি পালক। তিনি কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছেন ইস্টার্ন ব্যাংকে। তারই ফাঁকে সম্প্রতি অংশ নিলেন একটি টেলিকমিউনিকেশন কোম্পানির বিজ্ঞাপনে।

লাফিং এলিফ্যান্ট প্রডাকশনের ব্যানারে টিভিসিটি নির্মাণ করেছেন সাকিব ফাহাদ। গতকাল শনিবার (১১আগস্ট) এর শুটিং শেষ হয়েছে রাজধানীর একটি চাইনিজ রেস্তোরাঁয়।

নিশা বলেন, অনেকদিন পর একটি ভালো মানের টিভিসিতে কাজ করলাম। এটা চমকের মতো। এটি ছিলো রবির টিভিসি। এখানে প্রতিষ্ঠানটি জনসচেতনার দিকে মনযোগ দিয়েছে। একটি পারিবারিক আবহের গল্প। বেশ চমৎকারভাবে উপস্থাপন করেছেন পরিচালক। কাজটি করে ভালো লেগেছে। জেনেছি, ঈদ থেকেই টিভিসিটি প্রচারে আসবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন