বিনোদন

প্রথমবার একসাথে আঁচল-নিরব

অনেক দিন ধরেই আলোচনার বাইরে চিত্রনায়িকা আঁচল । দেখা মিলছে না নতুন সিনেমার কোন কাজে । তবে লম্বা বিরতির পর দেখা মিলছে  আচলকে।আবার নতুন করে কাজে ফিরবেন বলে জানান। অবশেষে কাজে ফিরলেন খাবারজাত ফটোশুটের মাধ্যমে।

বিপণন প্রতিষ্ঠান প্রাণের খাবারজাত পণ্যের ফটোশুটে চিত্রনায়ক নিরবের সঙ্গে অংশ নিয়েছেন আঁচল। এরই মধ্যে দিয়ে নিরব-আঁচলকে প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে।

নায়িকা আঁচল বলেন, লম্বা সময় বিরতি নিয়েছিলাম। আগের মতো কাজ করার জন্য আমি প্রস্তুত। তার আগে নিরবের সঙ্গে প্রাণের পণ্যের ফটোশুটে অংশ নিলাম। তার সঙ্গে এটাই আমার প্রথম কাজ। ফটোশুট দিয়ে তার সঙ্গে কাজ করলাম। ব্যাটে বলে মিললে আগামীতে সিনেমাতেও কাজ করা হবে।দর্শকরা আমাদের দুজনের অংশগ্রহণে কাজটি পছন্দ করবেন। পাশাপাশি পণ্যটির প্রচারণাও ভালো হবে।বিজ্ঞাপন নিয়ে এমনটাই জানান তিনি।

নায়ক নিরব বলেন, দেশব্যাপী প্রাণের ডেইলি বেকারিজাত পণ্যের ফটোশুটে অংশ নিয়েছি। ক্যাম্পেইনের প্ল্যানিং ভালো লাগায় কাজটি করেছি। আমার সঙ্গে ছিল আঁচল। তার সঙ্গে এটাই আমার প্রথম কাজ।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন