সারাদেশ

বেনাপোলে ৭৩ কেজি স্বর্ণসহ আটক ১

ভারতে পাচারের সময় যশোরের সীমান্তবর্তী উপজেলা শার্শার শিকারপুর সীমান্ত থেকে ৭৩ কেজি (৬২৪ টি বার) ওজনের সোনার বারসহ মহিউদ্দিন (৩৫) এক সোনা পাচারকারীকে আটক করেছে বিজিবি। আটক মহিউদ্দিন শার্শা উপজেলার শিকারপুর গ্রামের তোজাম্মেল হোসেনর ছেলে। যশোর সীমান্তে এটাই সবচেয়ে বড় ধরনের সোনা আটকের চালান বলে বিজিবি জানায়।

৪৯ বিজিবি কমান্ডিং অফিসার লেঃ কর্নেল আরিফুল হক জানান, বিপুল পরিমান সোনার বার শিকারপুর সীমান্ত দিয়ে ভারতে পাচার হচ্ছে এমন ধরনের গোপন সংবাদের ভিওিতে বিজিবির একটি টহল দল শিকারপুর নারিকেল বাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে মহিউদ্দিন নাকে এক সোনা চোরাচালানীকে আটক করে।পরে তার দেহ তল্লাশী করে ৬২৪ টি স্বর্নের বার জব্দ করা হয়। জব্দকৃত সোনার মুল্য ৩৫ কোটি ৭৭ লাখ টাকা বলে বিজিবি জানায়। আটক স্বর্নগুলি বেনাপোল কাষ্টম হাউসে জমা দেয়া হবে বলে তিনি জানান। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হয়েছে।

 

 

দেশরির্পোট/এএইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন