বিনোদন

মেহজাবিন-জোভানের ‘লাভ ভার্সেস ক্রাশ’

ছোটপর্দার দুই অভিনয়শিল্পী মেহজাবিন চৌধুরী ও ফারহান আহমেদ জোভান অভিনয় করলেন ‘লাভ ভার্সেস ক্রাশ’ নামে ঈদের নাটকে।নাটকটির গল্প-ভাবনা ও পরিচালনা করেছেন প্রবীর রায় চৌধুরী। সিডি চয়েজ ও ফ্যাক্টর থ্রি সলিউশনস নিবেদিত এ নাটকটির প্রমো টিভি ও অনলাইনে ইতিমধ্যে বেশ সাড়া ফেলেছে।

নাটকের গল্পে দেখা যাবে,  সামি ও অনা একই বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে। প্রথম দেখাতেই অনার প্রেমে পড়ে সামি। সামি বিভিন্নভাবে চেষ্টা করে অনার সাথে সম্পর্ক তৈরি করার। মাঝে ভার্সিটির সাংস্কৃতিক প্রোগ্রামেরও প্রস্তুতি শুরু হয়, যেখানে সামি ও অনা একসঙ্গে পারর্ফম করার কাছাকাছি চলে আসে। মাঝে অনার জীবনে নতুন ব্যক্তির আগমন ঘটে, যার নাম নীল। অনা, সামি ও নীলের সম্পর্কের টানাপড়েন নিয়ে নির্মিত হয় নাটকটি। সামি চরিত্রে জোভান, অনা চরিত্রে মেহেজাবীন ও নীল চরিত্রে আজাদ অভিনয় করেছেন।

মেহজাবিন বলেন, নাটকটির গল্প দারুন। আর প্রবীর দার ‘বেষ্ট vs ফ্রেন্ড’ নাটকে এর আগে আমি আর জোভান কাজ করেছিলাম। নাটকটি গেল ঈদে প্রচার হয়, বেশ দর্শক প্রিয়তাও হয় । সেই ধারাবাহিকতায় একই নির্মাতার নাটকে আমি আর জোভান জুটি হয়ে কাজটি করেছি। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে।

প্রবীর রায় চৌধুরী জানান, বেষ্ট ফ্রেন্ড”এর পর “লাভ vs ক্রাশ” নির্মান করলাম জোভান আর মেহজাবিনকে নিয়ে। নাটকটি সম্পূন্ন রোমান্টিক ধারার । আশাকরি গল্পটি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের ধরে রাখবে।

এছাড়াও গল্পটিতে পিরান খানের সুরে ও তানভার ইভান ও মাহাতিম সাকিবের কন্ঠে দুইটি সুন্দর গান রয়েছে। আশা করছি গানগুলো দর্শকপ্রিয়তা পাবে।

নাটকটি ঈদের দিন এসএ টিভিতে রাত সাড়ে ১০টায় প্রচার হবে ও রাত সাড়ে ১১টায় সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে আপলোড করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন