বিনোদন

মৌলিক গান নিয়ে সেই জাহিদ!

বিনোদন প্রতিবেদক: ২০১৬ সালের শুরুর দিকে নেট দুনিয়ায় তোলপাড় করে একটি গান। ‘মধু হই হই বিষ খাওয়াইলা’ শিরোনামের সেই গানটি আপন ঢংয়ে গেয়ে রাতারাতি তারকা বনে যান একটি বালক। ফেসবুক-ইউটিউবে শুরু হয় তাকে নিয়ে উচ্ছ্বাস। তার গান দিয়ে নির্মিত হয় একটি মুঠোফোন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনও। পাঠক বুঝতে পারছেন তো কার কথা বলছি? হ্যাঁ ,বলছি জাহিদের কথা।

তার ভাষ্যমতে, ‘ইন্টারনেটে ভিডো (ভিডিও) দেখার পরে সবাই এখন আমার গান শুনতে চায়। আমার সঙ্গে ছবি তোলে, কথা বলে, আমার মাথায় হাত বুলায় দেয়। সবাই আমারে অনেক আদর করে। আমি মডেলিংও করছি। টিভিতেও আমাকে দেখা যায়। আমার ভালো লাগে।’

এবার এই জাহিদ নিয়ে আসছে নিজের প্রথম মৌলিক গান। গানের শিরোনাম ‘পান’। লোক ঘরনার এই গানটির লিখেছেন এবং সুর করেছেন প্রিন্স রুবেল। গানটির সঙ্গীতায়োজন করেছেন চিরকুট ব্যান্ডের ইমন। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।
শাহরিয়ার পলক নির্মান করেছেন গানটির ভিডিও। ভিডিওতে থাকছে জাহিদের সরব উপস্থিতি।

গানটি প্রসঙ্গে জাহিদ বলেন, ‘পান’ অসম্ভব সুন্দর একটি গান। অনেক মজা করে গানটি গেয়েছি। ভিডিওতে অভিনয় করেছি। আমার মতো শ্রোতা-দর্শকরাও গানটি শুনে এবং ভিডিও দেখে মজা পাবে। সবার ভালো লাগবে আমার বিশ্বাস।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) ঈদ উৎসব ২০১৮, উপলক্ষে আগামী ১৯ আগস্ট রবিবার তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ করবে গানরে ভিডিও পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট , জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

দেশরির্পোট/এসআর


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন