বিনোদন

লাদাখে ইমরান-তিশার মিউজিক ভিডিও

গত ১, ২ ও ৩ আগস্ট তিন দিন এই প্রথম বাংলাদেশি কোনো গানের শুটিং হলো ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যের অঞ্চল লাদাখে । সংগীতশিল্পী ইমরানের নতুন মিউজিক ভিডিও ‘আমার এ মন’ ।আর এতে ইমরানের ভিডিওটিতে তার  সঙ্গে মডেল হয়েছেন মডেল-অভিনেত্রী তানজিন তিশা। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। ভিডিওটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। এটি ঈদের ঠিক আগে আগে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ করা হবে বলে জানিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠানটি।

ইমরান বলেন, জীবনে অনেক মিউজিক ভিডিওর কাজ করেছি তবে এই কাজটির অভিজ্ঞতা সবচেয়ে রোমাঞ্চকর। বলিউড এবং টলিউডের বিখ্যাত অভিনেতা-অভিনেত্রীরা সেখানে গিয়ে শ্যুটিং করে থাকেন।সেজন্য অনুমতিও নিতে হয়। এতদিন চলচ্চিত্রে এসব লোকেশন দেখেছি। এবার নিজের ভিডিওর শুটিং করতে গিয়ে আরও মুগ্ধ হয়েছি। গানটি ভালোবাসার কথামালায় সাজানো। গানের কথা-সুর-গায়কির সঙ্গে লোকশনটাকে খুবই অসাধারণ লাগছিল।

তানজিন তিশা বলেন, মনে হচ্ছিল শ্যুটিংয়ের পুরোটা সময় একটা স্বপ্নের মধ্যে ছিলাম। অসাধারণ একটি কাজ হয়েছে। ইমরান আর আমার আগের দুটি ভিডিওর চেয়েও এটি শ্রোতাদের কাছে বেশি প্রশংসিত হবে বলে আশাকরি।

প্রসঙ্গত, তিন বছর পর আবারও মিউজিক ভিডিওতে কাজ করেছেন এই জুটি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন