বিনোদন

সেন্সরে যাচ্ছে মাতাল

পরিচালক শাহীন সুমনের ‘মাতাল’ ছবির শুটিং অনেক আগেই শেষ হয়েছে। আসছে কোরবানি ঈদেই মুক্তি পেতে যাচ্ছে ‘মাতাল’। এই ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন সাইমন সাদিক ও অধরা।

এদিকে শাহীন সুমন জানালেন – ‘মাতাল’ ছবিটি মুক্তির অনুমতির জন্য চলতি সপ্তাহেই সেন্সর বোর্ডে জমা পড়ছে। তিনি বলেন যে ,ছবির শুটিং আগেই শেষ করেছি। ব্যাকগ্রাউন্ড মিউজিকসহ কিছু কাজ বাকী ছিলো। সেগুলো গুছিয়ে নিয়েছি। আজকালের মধ্যেই ছবিটি সেন্সরের জন্য পাঠাবো। সেন্সর ছাড়পত্র পেলেই প্রচারণার কাজ শুরু হবে। আজ নায়ক-নায়িকার পোস্টার ফটোশুট হবে। আমরা প্রস্তুত, ঈদের দর্শককে বিনোদিত করতে।

সাইমন বলেন, ঈদে ‘মাতাল’ মুক্তি পাবে জেনে ভালো লাগছে। অনেক পরিশ্রম করেছি ছবিটির জন্য। শাহীন সুমন ভাই বড় বাজেটে সফল ছবির পরিচালক হিসেবে পরিচিত। তার ছবি ঈদে সবসময়ই ভালো ব্যবসা করেছে। তার মতো নির্মাতার ছবিতে ঈদের নায়ক হয়ে হাজির হতে পারাটা অনেক বেশি আনন্দের। অধরা নতুন, কিন্তু ভালো কাজ করেছেন। অভিষেকের অপেক্ষায় সে। তার জন্য শুভকামানা থাকলো।’

অধরা খান বললেন, আমি খুবই আনন্দিত ঈদের ছবিতে নায়িকা হিসেবে আমার অভিষেক ঘটবে। ঈদের মতো একটি বড় উৎসবে দর্শকদের সামনে হাজির হতে পারাটা সৌভাগ্যের বিষয়। এটা অবশ্যই আমার জন্য বিশাল পাওয়া। শাহীন সুমন ভাই আমাদের দেশীয় চলচ্চিত্রের অন্যতম সফল চিত্র পরিচালক। উনাকে নিয়ে আমার নতুন করে কিছু বলার নেই। প্রথম ছবির নায়ক হিসেবে সাইমন সাদিককে পাওয়াটাও আনন্দের। আশা করছি আমাদের অভিনয় মন ভরাবে সবার।

ছবিটিতে সাইমন-অধরা ছাড়াও আরও অভিনয় করছেন – চিত্রনায়ক শিপন ও চিত্রনায়িকা অরিন, সাদেক বাচ্চু, জয় রাজ, শরীফসহ আরও অনেকে। সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত এই ছবিটি নির্মিত হয়েছে। ছবিটির চিত্রনাট্য করেছেন দেলওয়ার হোসেন দিল।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন