খেলা

হঠাৎ কেন ভক্তের দিকে তেড়ে গেলেন সাকিব (ভিডিও)

বিতর্ক-সমালোচনা পিছুই ছাড়ছে না সাকিব আল হাসানের। নিরাপদ সড়ক আন্দোলন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্ষোভের মুখে পড়ে ক্ষমা চাইতে হয়েছিল। এবার ভক্তের দিকে তেড়ে গিয়ে আবার শিরোনাম হলেন তিনি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ঘুরছে আজ মঙ্গলবার সকাল থেকেই। যুক্তরাষ্ট্রে দলের হোটেলে ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলন নিয়ে প্রশ্ন করতেই সাকিব ভক্তের দিকে তেড়ে গেলেন-এমন ক্যাপশনে ভিডিওটি দেখা যাচ্ছে ফেসবুক ব্যবহারকারীদের ওয়ালে।

তবে ভিডিওটি নিয়ে ভিন্ন বক্তব্যও পাওয়া যাচ্ছে। নিরাপদ সড়ক আন্দোলন নয়, বরং ভক্তের বাড়াবাড়িতেই নাকি মেজাজ হারিয়েছিলেন সাকিব। ঘটনাস্থলে উপস্থিত একজন সাংবাদিকের বক্তব্যে উঠে আসে ওই ঘটনা।

ভিডিওটিতে দেখা যায়, একজনের দিকে হঠাৎ তেড়ে গেলেন সাকিব। কী কথা বলছেন ভিডিওতে বুঝা না গেলেও সাকিবের চোখে-মুখে ঠিকরে পড়ছিল রাগ-ক্ষোভ। মেজাজ সামলাতে না পেরে অশ্লীল অঙ্গভঙ্গিও করেন তিনি। ঘটনাস্থলে উপস্থিত ব্যক্তিদের মধ্যে একজন সাকিবের রাগ প্রশমিত করছিলেন বারবার।

ঘটনার বিবরণ দিয়ে সাংবাদিক মিনহাজ হোসাইন ফেসবুকে লিখেছেন, এক ভক্ত সাকিবের কাছে অটোগ্রাফ চাইছিলেন। সাকিব সম্মতি দিয়ে সেলফিও তুলছিলেন। কিন্তু ভক্ত একধাপ এগিয়ে ভিডিও করতে চাইলেন, তখন সাকিব বলেন, আমি পারব না। এখানেই বাধে বিপত্তি।  তখন ভক্ত ‘ভাব মারায়’ বলে মন্তব্য করলে সাকিব মেজাজ হারিয়ে তেড়ে আসেন।

ভক্তদের আবদার সামলাতে গিয়ে তারকাদের হিমশিম খাওয়াটা অবশ্য নতুন কিছু নয়। সবসময় অটোগ্রাফ কিংবা সেলফি দেওয়ার মুডেও থাকেন না তারা। কিন্তু ভক্তরা না বুঝে বাড়াবাড়ি করে ফেললে বাধে বিপত্তি। এর আগেও সাকিব আল হাসান ভক্তের এমন বাড়াবাড়ির শিকার হয়েছেন, হারিয়েছেন মেজাজও।

উল্লেখ্য, কয়েক দিন আগেই নিরাপদ সড়ক আন্দোলনে যখন উত্তাল ঢাকার রাজপথ, তখন শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার আহ্বান করায় তীব্র সমালোচনা শিকার হন সাকিব। সমালোচনা সইতে না পেরে ক্ষমা চেয়ে ভুল না বুঝার আহ্বানও করেছিলেন। তবে যুক্তরাষ্ট্রের হোটেলের ঘটনা নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি সাকিব

 

দেশরির্পোট/এএইচ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন