বিনোদন

ইরফান-ফারিয়ার ‘রঙিন খাম’

ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী ইরফান সাজ্জাদ ও শবনম ফারিয়া সম্প্রতি একটি নাটকে একসাথে জুটি বেঁধে কাজ করেছিলেন। নাটকের নাম ‘রঙিন খাম’। মেহরাব জাহিদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সজীব মাহমুদ। সম্প্রতি নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

গল্পে দেখা যায়, রূপা রিফাতের জন্য প্রত্যেকদিন ছাদে নীল খামে ভরে চিঠি রেখে আসে। কিন্তু রিফাত বুঝতে পারে না চিঠিটা কে দিয়ে যায়। অজানা কাউকে নিয়ে রিফাতের মনে আগ্রহ তৈরি হতে থাকে। রিফাত চিঠির ওপারের মানবীকে খোঁজার চেষ্টা করে কিন্তু খুঁজে পায় না। অজানা মানবী যাতে তার সঙ্গে দেখা করে তা চিঠির মাধ্যমে জানায় রিফাত।

একদিন রূপা অজানা-অচেনা মেয়ে হিসেবে দেখা করতে যায়। কিছুক্ষণ তারা হেঁটে বেড়ায়, কথা বলে। এরপর রূপা জানায়, রিফাত যে মেয়েকে খুঁজছে রূপা সে নয়। রিফাত তার নির্বুদ্ধিতার জন্য লজ্জা পায়, সরি বলে। এ সময় রিফাত প্রতিজ্ঞা করে, আর ওই মেয়ের চিঠির ব্যাপারে গুরুত্ব দেবে না সে। তাকে বোকা বানানো হচ্ছে ভেবে নেয়। তারপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় গল্প।

আগামীকাল বৃহস্পতিবার রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন