বিনোদন

অবশেষে ‘জ্যাম’ ছবিতে শুভ তার বিপরীতে পূর্ণিমা

নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলি ফিল্মস’ থেকে ১০ বছর আগে সর্বশেষ ছবি প্রযোজনা করা হয়েছিল। ‘জ্যাম’ ছবিটি দিয়ে ফের সচল হচ্ছে এ প্রযোজনা প্রতিষ্ঠানটি। ছবিটি নির্মাণ করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

গত ২৩ জুলাই ঢাকা ক্লাবে অনুষ্ঠানের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে ছবিটি নির্মাণের ঘোষণা দেওয়া হয়।‘জ্যাম’ ছবিতে প্রধান দুটি চরিত্রের একটিতে পূর্ণিমা চুক্তিবদ্ধ হলেও নায়ক কে হবেন তা নিয়ে সংশয়। এবার সেটা কেটে গেলো ছবিটিতে নায়ক হিসেবে অভিনয় করবেন বাংলাদেশের মি.পারফেক্টশনিস্ট খ্যাত অভিনেতা আরিফিন শুভ।

গত (১১ সেপ্টেম্বর) রাতে ছবিটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান আরিফিন শুভ। তিনি বলেন, প্রথমে ‘জ্যাম’ ছবিটিতে অভিনয় করা নিয়ে আমার মধ্যে খানিকটা সংশয় ছিলো। আমেরিকায় যাওয়ার আগে ছবিটির অর্ধেক গল্প তৈরি ছিল। অর্ধেক গল্প শুনে তো আর অভিনয়ের ব্যাপারে নিশ্চিত হওয়া যায় না। পরে পুরো গল্প শুনে ভালো লাগায় এখন আমি খুবই এক্সসাইটেড এই ছবিটি নিয়ে।

ছবির বিভিন্ন চরিত্রে বাংলাদেশের জনপ্রিয় ও গুণী অভিনয়শিল্পীরা অভিনয় করবেন বলে জানা গেছে। ছবির মূল ভাবনা প্রয়াত চলচ্চিত্র সাংবাদিক ও গীতিকার আহমেদ জামান চৌধুরীর।

এ চলচ্চিত্রে অতিথি শিল্পী হিসেবে থাকবেন ফেরদৌস আহমেদ ও ঋতুপর্ণা সেনগুপ্ত।

এরই মধ্যে আরিফিন শুভ ‘সাপলুডু’ নামের একটি চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২ সেপ্টেম্বর চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল। ছবিটি অ্যাকশন-থ্রিলার ধর্মী। সাপলুডুর পর যোগ হলো ‘জ্যাম’ ছবিটি। এ নিয়ে নায়কের ভাষ্য, এক ছবির গল্পতে এক্সট্রিম প্রেম আরেকটি থ্রিলার বেইজড। দুটোতেই নতুনত্ব আছে।

 

 

দেশরির্পোট/জেড,আর,সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন