অর্থনীতি

ইউএস-বাংলার অতিরিক্ত ফ্লাইট

ইউএস-বাংলা এয়ারলাইন্স  ১০ সেপ্টেম্বর থেকে ঢাকা- সৈয়দপুর ও ঢাকা- যশোর রুটে এবং ১২ সেপ্টেম্বর থেকে ঢাকা-সিলেট রুটে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে।

ঢাকা-যশোর-ঢাকা রুটে সপ্তাহে সোম, বুধ, শুক্র ও শনিবার সকাল ১০টা ১০মিনিটে ঢাকা থেকে যশোর এবং ১১টা ১০ মিনিটে যশোর থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে সপ্তাহে সোম, বুধ, শুক্র ও শনিবার দুপুর ২টা ৫০ মিনিটে ঢাকা থেকে সৈয়দপুর এবং বিকাল ৪টা ৫ মিনিটে সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে।

এদিকে ঢাকা-সিলেট-ঢাকা রুটে ইউএস-বাংলা এয়ারলাইন্স একটি সন্ধ্যাকালীন ফ্লাইট ঘোষণা করেছে। এখন থেকে শনিবার ব্যতীত সপ্তাহে প্রতিদিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে ঢাকা থেকে সিলেট এবং রাত ৮টা ৩৫ মিনিটে সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ফ্লাইট ছেড়ে যাবে।

এছাড়া বর্তমানে প্রতিদিন ঢাকা থেকে যশোর ও সৈয়দপুর রুটে দু’টি এবং সিলেট রুটে একটি ফ্লাইট পরিচালিত  হচ্ছে।

যাত্রার পর থেকেই বাংলাদেশের অভ্যন্তরীণ প্রত্যেকটি রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। অভ্যন্তরীণ রুট ছাড়াও কলকাতা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, গুয়াংজু, মাস্কাট, দোহা রুটে ফ্লাইট পরিচালনা করছে। বর্তমানে ইউএস-বাংলার বিমান বহরে চারটি বোয়িং ৭৩৭-৮০০ এবং তিনটি ড্যাশ৮-কিউ৪০০ এয়ারক্রাফট রয়েছে। সংবাদ বিজ্ঞপ্তি

 

 

দেশরির্পোট/এএস


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন