বিনোদন

ইউরোপে মুক্তি পাচ্ছে ববির ‘বিজলী’

আগামীকাল সোমবার স্থানীয় সময় সন্ধ্যা ৬টায় ডাবলিনের স্যাভয় সিনেমাহলে দেখানো হবে ববি অভিনীত ও প্রযোজিত ছবি ‘বিজলী’। এটা ববির প্রথম প্রযোজিত ছবি। চলতি বছরেই ছবিটা এদেশে মুক্তি পেয়েছিল।তেমন ব্যবসা সাফল্য না হলেও ছবির গল্প ও নির্মাণ আলোচিত হয়েছে।

এবার এই ছবিটি বিদেশের মাটিতে মাতানোর জন্য প্রস্তুত হচ্ছে। এর আগেই যদিও ছবিটি অস্ট্রেলিয়ায় মুক্তি পেয়েছিল।এবার মুক্তি পাচ্ছে ইউরোপে। এরইমধ্যে প্রদর্শিত হয়েছে যুক্তরাজ্যের লন্ডন ও বার্মিংহাম শহরে। এবার ছবিটি প্রদর্শিত হবে আয়ারল্যান্ডের ডাবলিনে।ছবিটির পরিবেশনার দায়িত্বে নিয়েছে শামস ইসলাম ও স্বাধীন খসরুর প্রতিষ্ঠান বাংলা ফিল্ম ক্লাব।

ববির হোম প্রোডাকশন ‘ববস্টার ফিল্ম’ নির্মিত ‘বিজলী’ ছবিটি পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী। ছবিটিতে ববি ছাড়া আরও অভিনয় করেছেন কলকাতার মডেল ও অভিনেতা রণবীর, ইলিয়াস কাঞ্চন, আহমেদ শরীফ, মিজু আহমেদ, দিলারা জামান, মিশা সওদাগর, আমির সিরাজী, শিমুল খান, সীমান্ত, কলকাতার শতাব্দী রায়, জাহিদ হাসান ও আনিসুর রহমান মিলন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন