বিনোদন

এবার নির্বাচনে দাঁড়াবেন পরীমনি

সময়ের আলোচিত ঢাকাই ছবির লাস্যময়ী চিত্রনায়িকা পরীমণি।অভিনয়ের পাশাপাশি একজন সুন্দর মনের মানুষ হিসেবেও তার পরিচিতি রয়েছে। সহকর্মীদের দুঃখ-বিপদে পাশে দাঁড়ানোর সুনাম অনেক। গত তিন বছর এফডিসিতে গরু কোরবানি দিয়ে গোশত বিলিয়ে দিয়েছেন পরিমণি। এসব কারণে চলচ্চিত্র পাড়ায় রয়েছে তার আলাদা গ্রহণযোগ্যতা।

সেই গ্রহণযোগ্যতাকে হয়তো সাংগঠনিকভাবে করার দৃঢ় প্রত্যয় নিয়েছেন। এবার তিনি সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচনে দাঁড়ানোর। তবে কোন জাতীয় নির্বাচনে না, সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবেন।

তিনি জানান , সবকিছু ঠিক থাকলে  আগামী বছর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশ নেবো।

পরী বলেন, অনেক দিন ধরেই ফিল্মপাড়ার অনেকেই আমাকে এবিষয়ে পরামর্শ দিয়েছেন।পরে ভেবে দেখলাম, বিষয়টা একাবারে খারাপ না। আর আমি সবসময় চেয়েছি শিল্পীদের জন্য কাজ করতে।এখন আমি লড়াই করতে প্রস্তুত। চলচ্চিত্র শিল্পীদের স্বার্থে নিজেকে নিয়োজিত রাখতে চাই। শিল্পী সমিতি আমাদের প্রাণের সংগঠন। এখানে নির্বাচন করার মজাটাও আছে অনেক।

তবে কোন পদে নির্বাচন করার ইচ্ছা সেটা এখনও জানান নাই। তবে একটু যোগ করে বলেন মাঠে যেহেতু নামব, বড় পদের জন্যই নামব।

সর্বশেষ পরীমনি অভিনীত ‘স্বপ্নজাল’ ছবিটি মুক্তি পায়। ছবিটি এখন বিভিন্ন দেশের হল গুলোতে মুক্তি পাচ্ছে। এবং ছবিটি প্রবাসীদের কাছের থেকে অনেক সাড়া পাচ্ছে। ছবিতে পরীর বিপরীতে ছিলেন নবাগত ইয়াশ ও ছবিটি পরিচালনা করেছেন গিয়াসউদ্দিন সেলিম।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন