বিনোদন

এবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে বন্যা মির্জা

জনপ্রিয় অভিনেত্রী বন্যা মির্জা এবার সরকারি অনুদানেরওমর ফারুকের মাশিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করবেন। এটি নির্মাণ করেছেন এম এম জাহিদুর রহমান বিপ্লব। জানা গেছে এটি আগামী ১৫ই সেপ্টেম্বর থেকে শুটিং শুরু হবে।

বন্যা বলেন, মুক্তিযুদ্ধের গল্প নিয়ে ছবিটি নির্মিত হবে। এটিতে ওমর ফারুকের মায়ের চরিত্রে থাকবেন দিলারা জামান। আমিও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে থাকবো। আশা করছি ভালো কিছু পাবে দর্শক এই চলচ্চিত্রে। এদিকে বন্যা মির্জা ছোট পর্দায় এখন আগের মতো নিয়মিত নেই। বিভিন্ন উৎসব কেন্দ্রিক নাটকটেলিছবিতে অভিনয় করছেন।

এছাড়া একান্ত ভালালোগার মতো কোন গল্পচরিত্র পেলে সেটিতে অভিনয় করছেন তিনি। গেল ঈদে মাহিন খানের সাত পর্বের একটি ধারাবাহিকে তাকে দেখা গেছে। গেল ৮ই আগস্টরঙ্গিন কাঁচের জানালাশিরানামের একটি টেলিছবির শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী। এটি নির্মাণ করেছেন মাঈনুল হাসান হিরা। এটিতে বন্যার বিপরীতে। দেখা যাবে অভিনেতা শ্যামল মাওলাকে। টেলিছবিতে বন্যা অভিনয় করেছেন একজন সংগীতশিল্পীর চরিত্রে।

অভিনয় প্রসঙ্গে বন্যা বলেন, উৎসবকেন্দ্রিক নাটক টেলিছবিতে অভিনয় করতে ভালো লাগে। এছাড়া আমি এখন একটি প্রতিষ্ঠানে জব করছি। অভিনয়ের জন্য প্রচুর সময় প্রয়োজন। সেই সময় এখন আমার নেই।

 

 

দেশরির্পোট/জেড,আর,সু


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন