আজব দুনিয়া

কুকুরের চিৎকারে লেজ গুটিয়ে পালাল চিতা (ভিডিও)

মাংসাশী প্রাণিদের মধ্যে চিতাবাঘ বেশ বিপজ্জনক। সম্প্রতি দ্রুতগতির এই প্রাণিটিই কুকুরের তাড়া খেয়ে পালিয়েছে। বিচিত্র এই কাণ্ড ঘটেছে ভারতের রাজস্থানের একটি পার্কে। ইতিমধ্যেই ঘটনাটির সম্পূর্ণ ভিডিও ভাইরাল হয়ে গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়, রাজস্থানের ঝালনা পার্কে ঘটেছে ঘটনাটি। সেখানকার এক পর্যটক পুরো ঘটনা ক্যামেরাবন্দি করে ভিডিওটি ইউটিউবে শেয়ার করে দেন। ভিডিওটিতে দেখা যায়, মাঝরাস্তায় শুয়ে বিশ্রাম নিচ্ছিল কুকুরটি। এ সময় আচমকাই জঙ্গল থেকে লাফ দিয়ে বেরিয়ে এসে তার ওপরে চড়াও হয় একটি চিতা। প্রথমে ঘাবড়ে গেলেও পরে কুকুরটি চিৎকার করতে শুরু করে। এদিকে চিতাবাঘটি এই চিৎকারেই ঘাবড়ে যায়।

শেষ পর্যন্ত সে পালিয়ে যায় জঙ্গলে। পরে আরও একবার উঁকি মেরে দেখে চিতাটি। কিন্তু কুকুরের ক্রমাগত চিৎকারে লেজ গুটিয়ে পালায় সে। ভিডিওটি এরই মধ্যে প্রায় ৩৪ লাখের বেশি মানুষ দেখেছে।

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন