রাজনীতি

জনগণ এখন ভোটের জন্য প্রস্তুত: স্বাস্থ্যমন্ত্রী

আগামী নির্বাচনে অংশগ্রহণের জন্য বিএনপির প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণ এখন ভোটের জন্য প্রস্তুত। তাই নির্বাচনে অংশ নিন। জনগণ যে রায় দেবে আমরা তা মেনে নেব।

সোমবার রাজধানীর চানখাঁরপুলে নির্মানাধীন শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট পরিদর্শনে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তত্ত্বাবধায়ক সরকার সংক্রান্ত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি নেতারা অনেক আগে থেকেই এ ধরনের অযৌক্তিক দাবি করে আসছেন। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে শেখ হাসিনার অধীনেই হবে। নির্বাচন কমিশন সুষ্ঠু ও স্বচ্ছতার সঙ্গে নির্বাচন পরিচালনা করবেন। এর বাইরে কিছু হবে না।

আগামী অক্টোবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবনির্মিত বার্ন ইনস্টিটিউট উদ্বোধন করবেন জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, দেশে এশিয়ার সর্ববৃহৎ বার্ন ইনস্টিটিউট হতে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক আগ্রহ ও নির্দেশনায় হাসপাতালটি গড়ে তোলা হচ্ছে। অত্যন্ত দ্রুত ও দক্ষতার সঙ্গে সর্বাধুনিক এই হাসপাতালটি নির্মানের জন্য সেনাবাহিনী ও সংশ্নিষ্ট কর্মকর্তাদের তিনি ধন্যবাদ জানান।

এ সময় জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক অধ্যাপক ডা. সামন্ত লাল সেন, বার্ন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ডা. আবুল কালামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী বার্ন ইনস্টিটিউটের নির্মান কাজের অগ্রগতি পর্যালোচনা করেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন