বিনোদন

জয়ার অনুরোধে ‘দেবী’তে অনুপমের গান

শীঘ্রই জনপ্রিয় লেখক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস আসছে পর্দায়।উপন্যাসের নামেই তৈরী হয়েছে চলচ্চিত্র দেবী। তবে প্রথমবার এই ছবিটি প্রযোজনা করছেন অভিনেত্রী জয়া আহসান। এবং এটি জয়া হাসানের পাশাপাশি  ছবিটি সরকারী অনুদানে নির্মিত। এই ছবিটি ঘিরে চলছে নানা প্রচারনা।

কিন্তু সুখবর হচ্ছে এই ছবিটির জন্য গান গাইলেন কলকাতার তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী অনুপম রয়। এক ভিডিও বার্তায় এমন খবর জানালেন অনুপম রয় নিজেই।

অনুপম জানান, আমার খুব প্রিয় একজন লেখক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে ‘দেবী’ নির্মিত হয়েছে। খুব স্বাভাবিকভাবেই আমার আগ্রহ রয়েছে এই চলচ্চিত্রের প্রতি। পাশাপাশি জয়া আমার খুব কাছের বন্ধু। সে একদিন আমাকে তার ‘দেবী’র জন্য একটি গান করে দিতে বলে। আমি রাজি হই। আমার গাওয়া গানটি হয়তো এক দুইদিনের মধ্যে সবাই দেখতে পারবেন।

তিনি আরও বলেন, ছবিটি নিয়ে দুই বাংলার সবার যেরকম আগ্রহ তৈরি হয়েছে, আমার আগ্রহও রয়েছে সমান ভাবে। আমি নিশ্চিত ‘দেবী’ ভিন্ন ধারার একটি ছবি হবে।

জানা গেছে অনম বিশ্বাস পরিচালিত, সরকারি অনুদান ও জয়া আহসানের ‘সি-তে সিনেমা’ প্রযোজনা সংস্থা প্রযোজিত ‘দেবী’র এই গানটি কাল (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় পরিবেশনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। পাশাপাশি ফেসবুকে জয়া আহসানের ভ্যারিফায়েড ফ্যান পেইজ এবং দেবী-মিসির আলি প্রথমবার পেইজেও দেখা যাবে গানটি।

জয়া আহসান এবং তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সি-তে সিনেমা’র প্রযোজনায় নির্মিত ছবিতে মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে অভিনয় করেছেন জয়া আহসান, রানুর স্বামীর চরিত্রে আছেন অনিমেষ আইচ, নীলু চরিত্রে শবনম ফারিয়া এবং আহমেদ সাবেরের চরিত্রে আছেন ইরেশ যাকের।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন