সারাদেশ

ঝোপঝাড় পরিষ্কার করলেন ডিসি-এসপি

নিজ হাতে রাস্তার পাশের ঝোড়-জঙ্গল ও আবর্জনা পরিষ্কার করলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ ও পুলিশ সুপার মাহবুবুর রহমান। শনিবার সকালে আলমডাঙ্গা উপজেলার ঘোলদাড়ী বাজার সংলগ্ন রাস্তায় গ্রামবাসীর সাথে এ কাজ করেন তারা। জেলা প্রশাসনের আহ্বানে সাড়া দিয়ে আইলহাঁস ইউনিয়নের প্রগতি সংঘ নামে একটি অরাজনৈতিক সংগঠন এ কার্যক্রমের উদ্যোগ নেয়।

আনুষ্ঠানিকভাবে কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাহবুবুর রহমান ও আইলহাঁস ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক। উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করেন প্রগতি সংঘের সভাপতি তোফাজ্জেল হোসেন বিশ্বাস। কার্যক্রমের শুরুতে একটি র‌্যালি ঘোলদাড়ী বাজার এলাকা প্রদক্ষিণ করে।

আইলহাঁস ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক জানান, সম্প্রতি চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জেলার সকল রাস্তার পাশের থাকা ঝোপঝাড় পরিষ্কার করার জন্য জেলাবাসীর প্রতি আহ্বান জানান। বিভিন্ন ব্যক্তি-প্রতিষ্ঠানকে এ বিষয়ে উদ্যোগ নেয়ার জন্যও আহ্বান জানান তিনি। ভালো উদ্যোক্তাদের জন্য বিশেষ পুরষ্কারের ঘোষণাও দেন। এ আহ্বানে সাড়া দিয়ে আইলহাঁস ইউনিয়নের প্রগতি সংঘ এ ইউনিয়নের সকল রাস্তা ঝোপঝাড় মুক্ত করার উদ্যোগ নেয়। শনিবার থেকে আনুষ্ঠানিকভাবে এর কার্যক্রম শুরু হয়েছে।

 

দেশরির্পোট/আরএস


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন