সারাদেশ

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নারায়ণগঞ্জের বন্দরের সোনাচোরা এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হওয়ার খবর পাওয়া গেছে।সোনাচোরা এলাকার মহিউদ্দিনের বাড়ির পাশে ডাকাতির প্রস্তুতিকালে মঙ্গলবার ভোরে ওই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

নিহতের নাম ইব্রাহিম (৪২)। তার বাড়ি রূপগঞ্জ উপজেলায় বলে জানা গেছে। এ সময় এস আই সাইয়াদুল, এ এস আই ইলিয়াছ খানসহ পুলিশের ৩ সদস্য আহত হন।

বন্দর থানার ওসি একেএম শাহীন মন্ডল যুগান্তরকে জানান, ১০/১২ জনের একটি ডাকাত দল বন্দরের সোনাচোরা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে যায়।

এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এরপর পুলিশ পাল্টা গুলি চালালে ডাকাতরা পিছু হঠে। পরে ঘটনাস্থলে এক ডাকাতকে পড়ে থাকতে দেখে পুলিশ। তাকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে ককটেল ও ধারালো ছুরি উদ্ধার করা হয় ।

 

 

দেশরির্পোট/এএস


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন