বিনোদন

প্রকাশিত হলো কাজী শুভ’র ‘কান্দিতে কান্দিতে’(ভিডিও)

বিনোদন প্রতিবেদক : ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত হয়েছিলো সঙ্গীত শিল্পী ও সুরকার মুহাম্মদ মিলনের সুরে মিক্সড অ্যালবাম ‘মিলন এক্সক্লুসিভ’। একাধীক জনপ্রিয় সঙ্গীত শিল্পীর সমন্বয়ে পাঁচটি জনপ্রিয় গান দিয়ে সাজানো হয়েছিলো অ্যালবামটি। সেই অ্যালবামের একটি গান ‘কান্দিতে কান্দিতে’। গেয়েছেন গ্রামবাংলার প্রাণের শিল্পী কাজী শুভ। এবার প্রকাশিত হলো ‘কান্দিতে কান্দিতে’ গানের ভিডিও। গানটির অডিও ভিডিও প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)। ডিএমএস, গত বৃহস্পতিবার তাদের ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজে প্রকাশ করে গানটি। প্রকাশনা উৎসবে উপস্থিত ছিলেন জনপ্রিয় গীতিকার কবির বকুল, ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার জনপ্রিয় সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ এবং গানের সাথে সংশ্লিস্ট সবাই।

গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন মুহাম্মদ মিলন আর সংগীতায়োজন করেছেন এমএমপি রনি।

লোকজ ঘরনার এই গানের সাথে মিল রেখে গ্রাম-বাংলার বিভিন্ন মনোরম লোকেশনে চিত্রায়ন করে গানটির ভিডিও নির্মাণ করেছেন তপু খান। ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন নিরব, জাফিয়া এবং আজাদ। আছে কাজী শুভর উপস্থিতিও ।

কাজী শুভ বলেন, ‘ডিএমএস এর সাথে এটা আমার প্রথম কাজ। তাই গানটির কথা, সুর এবং মিউজিকের প্রতি বিশেষ নজর দিয়েই কাজটি করেছি। আমিও আমার গায়কীর সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। গানের সাথে মিল রেখে দারুন গল্পে গানটির ভিডিও নির্মান করা হয়েছে। । আশা করছি দর্শক-শ্রোাতাদের ভালো লাগবে।’

গত ১৩ সেপ্টেম্বর, বৃহস্পতিবার ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) এর ফোক গানের ইউটিউব চ্যানেল ‘ধ্রুব মিউজিক কটেজ’-এ অবমুক্ত করা হয় ‘কান্দিতে কান্দিতে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

 

লিংক:
https://youtu.be/XV_NhOCNaQs?t=4
 

 

 

 

দেশরির্পোট/আরএস


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো সংবাদ...

মন্তব্য করুন