রাজনীতি

ফের রিমান্ডে বিএনপির যুগ্ম মহাসচিব সোহেল

বিএনপি নেতা হাবিব-উন-নবী খান সোহেলকে রমনা থানার এক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ফের রিমান্ডে পেয়েছে পুলিশ। এবার পুলিশের কাজে বাধা দেওয়ার মামলায় বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর বিএনপির (দক্ষিণ) সভাপতি সোহেলকে আরো চারদিন হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

পুলিশের গাড়িতে হামলা করে আসামি ছিনতাইয়ের মামলায় পাঁচদিনের রিমান্ড শেষে মঙ্গলবার তাকে মুখ্য মহানগর হাকিম আদালতে হাজির করে রমনা থানার মামলায় তার ১০ দিনের রিমান্ডের আবেদন করেন ডিবির এসআই সাইফুল ইসলাম খান।

অন্যদিকে সোহেলের পক্ষে করা জামিনের আবেদন তা নাকচ করেন মহানগর হাকিম আহসান হাবীব। সোহেলের আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ এ তথ্য জানান।

জানুয়ারি মাসে হাই কোর্টের সামনে পুলিশের গাড়িতে হামলা করে আসামি ছিনতাইয়ের ঘটনায় শাহবাগ থানার মামলায় গত ১৯ সেপ্টেম্বর সোহেলকে পাঁচদিনের পুলিশ হেফাজতে পাঠায় আদালত।

১৮ সেপ্টেম্বর সন্ধ্যায় সোহেলকে রাজধানীর গুলশান থেকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে অর্ধশতাধিক মামলা রয়েছে।

 

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন