বিনোদন

‘‘শক্ সার্কিট লাভ’’

তার সহকারী হিসেবে স্মিতাদের বাড়িতে যায়। রাহুল যদিও ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং শেষ করেছে- কিন্তু র‌্যাকসন তো কিছুই জানে না। বাড়ির বিদ্যুত সমস্যা সমাধান করতে গিয়ে উল্টো র‌্যাকসন আরো ঝামেলা বাধিয়ে ফেলে। উল্টাপাল্টা তার জোড়া দিতে দিয়ে নিজেই শক্ খেয়ে বাড়ি মাথা তোলে। আর অন্য দিকে স্মিতার মামার সন্দেহ হতে থাকে র‌্যাকসনকে দেখে। এই ছেলেটাকে কোথায় যেন দেখেছে বলে তার মনে হয়। র‌্যাকসেনর কথা, আচরনই এই সন্দেহের কারন।

এর মধ্যে রাহুল আর স্মিতার গোপনে কথাবার্তা হতে থাকে- রাহুল জানায় সে এই বাড়িতে এসেছে শুধুই তার ফ্যামিলিকে মানাতে- ইলেকট্রিক মিস্ত্রি হিসেবে না। স্মিতার খুব ভয় পেয়ে যায়- তার বাবা আর মামা যদি জানতে পারে তাহলে আরো বিপদ হবে। এবং শেষ পর্যন্ত রাহুল আর স্মিতার সম্পর্কের কথা জেনে ফেলে তার বাবা আর মামা। রাহুলের প্ল্যান ভেস্তে যায়।

র‌্যাকসনের কথায় প্ল্যান করা ঠিক হয়নি রাহুলের- হিতে বিপরীত হয়ে ঝামেলা বেড়েছে শুধু। রাহুল কিছুতেই বোঝাতে পারে না, সে আসলে ইলেকট্রিক মিস্ত্রি না। র‌্যাকসনের উল্টাপাল্টা তার জোড়া দেয়ার কারনে একসময় হঠাৎ শট সার্কিট হয়ে যায় বাড়িতে। স্মিতার বাবা হঠাৎ কারেন্ট শক্ খেয়ে জ্ঞান হারায়। পরিবারের মধ্যে উৎকণ্ঠা বাড়ি- এখন কি হবে? হ্যা তা জানতে হলে পর্দায় দেখতে হবে নাটক “শক্ সার্কিট লাভ”।

মাহমুদ হাসান রানার পরিচালনায় মনসুর রহমান চঞ্চলের রচনায় নাটকটিতে অভিনয় করেছে- নাবিলা , মিশু সাব্বির, মাসুম বাশার, অনুভব মাহাবুব সহ আরও অনেকে।

গত ৬-৭ সেপ্টেম্বরে নাটকটির শুটিং শেষ হয়েছে এবং সম্পাদনার কাজ হচ্ছে। খুব শিগরই বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন