জাতীয়

শাহজালালে বিমানে ভ্যানের ধাক্কা

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভ্যানের ধাক্কায় ক্ষতিগ্রস্ত হয়েছে বেসরকারি নভোএয়ারের একটি এয়ারক্র্যাফট।

আজ বৃহস্পতিবার ভোরে বিমানবন্দরের বে-১২ রানওয়েতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নভোএয়ারের এটিআর ৭২-৫০০ বিমানটির জানালা ও বডি ক্ষতিগ্রস্ত হয়েছে।

নভোএয়ারের ম্যানেজার (বিজ্ঞাপন ও বিপণন) এ কে এম মাহফুজ আলম ঘটনার বিষয়ে জানান, বিমানবন্দরের বে-১২ রানওয়েতে বিমানটি রাখা ছিল। বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি টোয়িং ট্র্যাক্টর বে এরিয়া দিয়ে যাওয়ার সময় বিমানটিকে ধাক্কা দেয়। এতে প্লেনটির জানালা ও বডি ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তখনই বের হয়ে আসবে এর পেছনে অন্যকিছু জড়িত রয়েছে কি-না।

এদিকে প্লেনটি ক্ষতিগ্রস্ত হওয়ায় এই ফ্লাইটের যাত্রীদের অন্য প্লেনে করে পরিবহন করা হবে বলে জানিয়েছেন মাহফুজ। তিনি বলেন, যাত্রীদের অন্য প্লেনে করে ফ্লাইট চালানো হচ্ছে। এজন্য একটু সমস্যায় পড়তে হচ্ছে তাদের।

 

 

দেশরির্পোট/আজাদ


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন