বিনোদন

‘শিস সং’এ ভাইরাল অবন্তী সিঁথি

অবন্তী সিঁথি গত রাতে (১৫ সেপ্টেম্বর) ভারতের জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ‘সারেগামাপা’য় তিনি যা দেখিয়েছেন, সেটি চলমান ক্রিকেট উন্মাদনাকেও অনেকাংশে ছাপিয়ে যাওয়ার পথে। আজ, রবিবার সকাল থেকে অবন্তীর গাওয়া ও শিস বাজানো কিশোর কুমারের ‘আকাশ কেন ডাকে’ গানটি ভাইরাল হয়ে ঘুরছে দুই বাংলার সামাজিক যোগাযোগ মাধ্যমে।তার কণ্ঠ, কাপ মিউজিক আর শিস- সে এক অন্যরকম পরিবেশনা!

অবন্তীর এই বিস্ময়কর পরিবেশনা দেখে উপস্থিত বিচারক শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র, কৌশিকী চক্রবর্তী, মোনালী ঠাকুর, পণ্ডিত তন্ময় বোস, রূপঙ্কর বাগচী, জয় সরকার ও শুভমিতার মতো নন্দিত শিল্পী-সুরকাররা আসন ছেড়ে উঠে দাঁড়ান। করতালি আর প্রশংসায় ভাসিয়ে দেন বাংলাদেশের অবন্তীকে।

এই অনুষ্ঠানের নতুন পর্বের শুটিংয়ে অবন্তী সিঁথি এখন ভারতের কলকাতায় অবস্থান করছেন। এবারের পরিবেশনাটি এরকম প্রশংসিত হওয়া প্রসঙ্গে অবন্তীর তাৎক্ষনিক প্রতিক্রিয়া এমন, ‘সম্মানিত বিচারকদের অ্যাপ্রিসিয়েশন পেয়ে আমি আসলে কথা হারিয়ে ফেলেছিলাম। স্টেজে দাঁড়িয়ে তখন নিজের হৃদস্পন্দন শুনতে পাচ্ছিলাম। ভাবতেই পারিনি, এই পরিবেশনা সবার এতটা ভালো লাগবে। আমি খুব খুশি।

এর আগে ইউটিউবের মাধ্যমে ‘কাপ সং’ উপহার দিয়ে প্রথম দফায় ভালোই ভাইরাল হন অবন্তী সিঁথি। বিশেষ করে সোলস ব্যান্ডের ‘কেন এই নিঃসঙ্গতা’ আর কুমার বিশ্বজিতের ‌‘যেখানে সীমান্ত তোমার’ শিরোনামের গান দুটি ভিন্ন বাদ্যযন্ত্রে গেয়ে চমকে দেন সবাইকে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন