বিনোদন

সজল-মিতুর ‘অন্তহীন অপেক্ষা’

সম্প্রতি টিভি পর্দার জনপ্রিয় তারকা সজলের সঙ্গে একটি নাটকে মিস ওয়ার্ল্ডের সেরা রানার্সআপের খেতাব নিয়া জাহারা মিতু। নাটকটির নাম ‘অন্তহীন অপেক্ষা’। সৈয়দ ইকবালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন নাজমুল রনি।

নাটকে দেখা যাবে, দুই বোনের খুঁনশুটি নিয়েই গল্পের পথচলা। মা মরা দুই বোনের মধ্যে বড় বোন সবসময়ই স্যক্রিফাইস মাইন্ডেড। কিন্তু ছোট বোন কোনো কিছুতে এক বিন্দু ছাড় দিতেও প্রস্তুত নয়। সবকিছুই যেন তারই চাই। এক পর্যায়ে একমাত্র ফুফাতো ভাই যার কিনা বড় বোনের সাথে বিয়ে ঠিক হয়ে আছে তাকেও বিয়ের জেদ ধরে। এমনই গল্পে এগিয়ে যায় নাটক ‘অন্তহীন অপেক্ষা’ । নাটকে ছোট বোনের চরিত্রে অভিনয় করেছেন জাহারা মিতু আর বড় বোনের চরিত্রে রুহি। সজলকে দেখা যাবে তাদের ফুফাতো ভাইয়ের চরিত্রে।

জাহারা মিতু বলেন, আমার চরিত্রটি খুব মজার এবং অনেকটা বাস্তবিক । এখানে আমার নিজের চরিত্র একেবারে ভিন্নরূপ দেখা যাবে। আশা করছি দর্শকরা আমাকে দেখে বাস্তব কাউকেই খুঁজে পাবে। সজল ভাইয়ের সাথে আগেও কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাই নতুন করে বলার কিছুই নেই। তবে পরিচালকসহ পুরো টিম অনেক পরিশ্রম করেছে যথা সম্ভব বাস্তবভাবে গল্পটিকে উপস্থাপন করতে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন