বিনোদন

সাব্বির-শিমুর সঙ্গে অকারণে ঝগড়া করেন

মীর সাব্বির ও সুমাইয়া শিমু। ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেতা-অভিনেত্রী, আবার নন্দিত তারকা জুটি। মিডিয়াতে তাদের দু’জনের পথচলা একই সময়ে। বহু নাটকে দু’জন জুটি হয়ে অভিনয় করেছেন।এবার ‘ভালোবাসায় বিসর্গ’ নামে একক নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন সাব্বির-শিমু।আহসান হাবিব সকাল রচিত এ নাটকটি পরিচালনা করেছেন ইফতেখার ইফতি।

গল্পে দেখা যাবে, রবিন পেশায় গার্মেন্টস ব্যবসায়ী। তার স্ত্রী কেয়া।  কেয়ার বড় ভাই-ভাবির সঙ্গে রবিনের সম্পর্ক ভালো না। তাদের সঙ্গে কোনো যোগাযোগ করে না কিংবা কোনো প্রয়োজনে সাহায্যও নেয় না। একপর্যায়ে শিপমেন্ট ক্যানসেল হওয়ায় রবিন ব্যবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত হয়, স্বচ্ছল পরিবারে সৃষ্টি হয় অভাবের টানাপোড়েন। বেকার হয়ে পড়লেও পরিবারের কাউকে কিছু জানায় না।

কেয়ার সঙ্গে তার সম্পর্কের অবনতি হয়, হতাশাগ্রস্থ রবিন স্ত্রীর সঙ্গে অকারণে ঝগড়া করে। এদিকে কেয়া কী করবে তা বুঝে উঠতে পারে না। একপর্যায়ে কেয়া সবকিছু জানতে পারে। তখন কেয়া তার বড় ভাইয়ের সাহায্য নিতে বলে রবিনকে। কিন্তু রবিন তার জেদের কারণে কেয়ার বড় ভাইয়ের সাহায্য নিতে অস্বীকৃতি জানায়। যার ফলে রবিনের সঙ্গে কেয়ার ঝগড়া হয় এবং বাড়ি ছেড়ে চলে যায়। এমনি গল্প নিয়ে এগিয়ে যায় নাটক ‘ভালোবাসায় বিসর্গ’।

এতে রবিন চরিত্রে অভিনয় করেছেন মীর সাব্বির। আর কেয়া চরিত্রে দেখা যাবে শিমুকে। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। আজ বৃহস্পতিবার রাত ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন