বিনোদন

সালমান শাহ জন্মদিনে ইমরান-তুষি

বাংলাদেশের চলচ্চিত্রে নব্বইয়ের দশকের অন্যতম শ্রেষ্ঠ ও সুদর্শন নায়কের নাম সালমান শাহ।মাত্র চার বছরের চলচ্চিত্র জীবন তার। সোহানুর রহমান সোহানের হাত ধরে কেয়ামত থেকে কেয়ামত চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রজগতে পদার্পন করেন সালমান শাহ। প্রথম ছবিতেই জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হন। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয় নি তাকে। একের পর এক ব্যবসাসফল চলচ্চিত্র উপহার দিয়ে গেছেন।

সেই জনপ্রিয় নায়ক সালমান শাহর ভক্ত সংগীতশিল্পী ইমরান। স্টেজে, টিভি লাইভে, এমনকি চলচ্চিত্রের জন্যও সালমান অভিনীত ছবির গান গেয়েছেন অনেক। ১৯ সেপ্টেম্বর এই অকাল প্রয়াত নায়কের জন্মদিন। দিনটিকে স্মরণ করে সালমান শাহ ও শিল্পী অভিনীত ‘প্রিয়জন’ ছবির ‘এ জীবনে যারে চেয়েছি’ গানটি কণ্ঠে তুলেছেন ইমরান। নতুন করে গানটির সংগীতায়োজনও করেছেন তিনি। ইতোমধ্যে গানটির ভিডিও তৈরি হয়েছে।

সালমানের জন্মদিনের আগের রাতে ‘অনুপম মুভি সং’ নামের ইউটিউব চ্যানেলে গানটির ভিডিও প্রকাশ করা হবে। যাতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন ‘আইসক্রিম’ ছবির নায়িকা নাজিফা তুষি। ভিডিওটি পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী। গানটির মূল শিল্পী সাবিনা ইয়াসমিন ও এন্ড্রু কিশোর। গীতিকার মনিরুজ্জামান মনির ও সুরকার আলম খান।

ইমরান বলেন, সালমান শাহ আমাদের স্বপ্নের নায়ক। আমার অনেক পছন্দ তাঁকে। আর ছোটবেলা থেকে যার গান শুনে প্লেব্যাক শিল্পী হওয়ার স্বপ্ন দেখেছি তিনি হচ্ছেন এন্ড্রু কিশোর দাদা। গানটির আরেক শিল্পী সাবিনা ইয়াসমিন ম্যাডাম এবং সুরকার আলম খান চাচারও অনেক বড় ভক্ত আমি। সব ভালোলাগাকে এক করেতে চেয়েছি এই ট্রিবিউটের মাধ্যমে। গানটির মূল সুরটি ঠিক রেখে সংগীতায়োজন করার চেষ্টা করেছি।

নাজিফা তুষি বলেন, ‌‘ইমরানের সঙ্গে প্রথম কাজ করে অনেক ভালো লাগছে। যে গানটি করেছি এটি আমার অনেক পছন্দের; ছোটবেলায় বারবার শুনতাম এটি। কারণটা ছিল সালমান শাহ।’

গানটির ভিডিও ফিল্মিক আবহে তৈরি হয়েছে বলে জানা গেছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন