আজব দুনিয়া

৪০টি সিমেন্টের ব্যাগ দিয়ে বিয়ের গাউন!

দিন দিন মানুষের উদ্ভাবনী শক্তি যেন বেড়েই চলেছে। ব্যাপারটি লক্ষ্য করা গেছে বিয়ের সাজ পোশাকেও। কেউ বিকিনি পরে বিয়ে করেন, আবার কেউবা গভীর জলে। কেউ মাঝ আকাশে কেউবা পাহাড়ের চূড়ায়। রেকর্ড গড়ে বিয়ে করার নজির এ পর্যন্ত অনেকবার দেখা গেলেও সিমেন্টের বস্তা দিয়ে গাউন বানিয়ে বিয়ের অনুষ্ঠানের নজির হয়তো কোথাও ছিল না। কিন্তু এবার তাও করে দেখিয়েছেন চীনের প্রত্যন্ত একটি গ্রামের ২৮ বছর বয়সী এক তরুণী।

৪০টি সিমেন্টের ব্যাগ দিয়ে  ‘ব্যতিক্রমী’ এই পোশাকটি বানিয়ে চীনের বাসিন্দা তান লিলি বেশ আলোচিতও হয়েছেন। সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে তার ইউনিক পোশাকের সেই ছবি।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ঘরে পড়ে থাকা ৪০টি পরিত্যক্ত সিমেন্টের ব্যাগ দিয়ে বিয়ের পোশাক বানিয়েছেন লিলি। পছন্দের ব্যক্তিকে বিয়ে করার প্রবল ইচ্ছা তার। কিন্তু বিয়ের ‘গাউন’ কেনার মতো টাকা ছিল না। বৃষ্টিস্নাত এক বিকেলে ঘরে বসেই বানিয়ে ফেলেন সিমেন্টের ব্যাগের গাউন।

পরে সেই গাউন পরেই পছন্দের বরের সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন লিলি। ব্যাস! মুহূর্তের ভাইরাল হয়ে যায় ছবিটি।

১৮ বছর বয়সে কৃষিকাজের সঙ্গে সম্পৃক্ত হওয়া তানের বাবা চার বছর আগে ক্যান্সারে মারা যান। গত বুধবার বৃষ্টি থাকায় মাঠে না গিয়ে চোখের সামনে পড়ে থাকা সিমেন্টের ব্যাগ দিয়ে মাত্র তিন ঘণ্টায় বিয়ের এ পোশাকটি তৈরি করে ফেলেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন