প্রবাস

অক্টোবর নিউইয়র্কে হুমায়ূন মেলা

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ স্মরণে নিউইয়র্কে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয়েছে ‘হুমায়ূন মেলা’র। ৭ ও ৮ অক্টোবর ব্যাপী এ মেলার আয়োজক শো টাইম মিউজিক।

জ্যাকসন হাইটসের সন্নিকটে কুইন্স প্যালেসে প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত চলবে। মেলার উদ্বোধন করবেন হুমায়ূন আহমেদের স্ত্রী গায়িকা, অভিনেত্রী ও নির্মাতা মেহের আফরোজ শাওন।

সেমিনার ও আলোচনায় অতিথির তালিকায় রয়েছেন নিউইয়র্কে বাংলাদেশের কন্সাল জেনারেল সাদিয়া ফয়জুননেসা, কথাসাহিত্যিক সৈয়দ মনজুরুল ইসলাম, জ্যোতি প্রকাশ দত্ত, পূরবী বসু, মাহবুব হাসান সালেহ, সৈয়দ মোহাম্মদ উল্লাহ, বেলাল বেগ প্রমুখ।

গান গাইবেন হুমায়ূন আহমেদের প্রিয় শিল্পীরা। এর মধ্যে আছেন মেহের আফরোজ শাওন, এস আই টুটুল, সায়েরা রেজা, কৃষ্ণাতিথি, কামরুজ্জামান বকুল, চন্দন চৌধুরী, রানু নেওয়াজ, শাহ মাহবুব, সেলিম ইবরাহিম প্রমুখ।

মেলায় থাকবে হুমায়ূন আহমেদের বইসহ বিভিন্ন পণ্যের স্টল। এ মেলার মিডিয়া পার্টনার হচ্ছে চ্যানেল আই, বাংলাদেশ প্রতিদিন, ঠিকানা।

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন