বিনোদন

আইরিনের ‘রান’

প্রায় তিন বছর হলো মিডিয়াতে কাজ শুরু করেছেন আইরিন আফরোজ। খুব অল্প সময় হলেও এরইমধ্যে বেশ আলোচনায় এসেছেন তিনি। টিভি নাটকে নিয়মিত অভিনয় এবং বিজ্ঞাপনে মডেল হিসেবে তার সরব উপস্থিতি তাকে আলোচনায় নিয়ে এসেছে। সম্প্রতি একটি ওয়েব সিরিজে অভিনয় করলেন তিনি। নাম ‘রান’।

আইরিন জানালেন,‘রান’ নামের নতুন ওয়েব সিরিজের কাজ শেষ করলাম। এটি নির্দেশনা দিয়েছেন নিলয় আলমগীর ভাই। ছোট্ট একটি চরিত্রে তিনি অভিনয় করলেও মূলত আমার বিপরীতে অভিনয় করেছেন সাব্বির অর্ণব। একটি মেয়ে পরকীয়া সম্পর্কের সঙ্গে জড়িয়ে পড়ে। এমনই একটি মেয়ের চরিত্রে আমি অভিনয় করেছি। আশা করি, দর্শকরা আমার অভিনয় পছন্দ করবেন।

এর আগে নিলয়ের নির্দেশনায় ‘কানামাছি’ নামের ওয়েব সিরিজেও অভিনয় করেন আইরিন আফরোজ। এটি ঈদে প্রচারের পর বেশ সাড়া পান তিনি। ‘রান’ খুব শিগগিরই নিলয় আলমগীর ফিল্মসের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন