প্রবাস

ইতালিতে আ’লীগ মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের প্রতিষ্ঠাবার্ষিকী

ইতালিতে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। ইতালির নাপোলি শহরে এ উপলক্ষে আলোচনা সভা আয়োজন করা হয়। আলোচনা সভার পূর্বে আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ নাপোলি শাখার আংশিক কমিটি ঘোষণা করে।

নাপোলি আওয়ামী প্রজন্ম লীগের সভাপতি এনামুল হক বাদলের সভাপতিত্বে ও সহ-সভাপতি রেজাউল করিম মাতুব্বর রেজার পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের ইতালি শাখার সভাপতি মো. শহিদুল ইসলাম নুর হোসেন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন নাপোলি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুদ্দুস হাওলাদার, প্রজন্ম লীগ ইতালি শাখার সহ-সভাপতি দাদন মোল্লা, লোকমান হোসেন, সাংগঠনিক সম্পাদক হাকিম মাতুব্বর, তাঁতী লীগের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক সজীব চৌধুরী ইসমাইল, নাপোলি মহানগর আওয়ামী লীগের সভাপতি এস্কান্দার আলী,সাবেক সভাপতি আনোয়ার হোসেন হিরন, সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান, সৈয়দ রাজীব, মোসাম্মদ নাজনীন বেগম, ইউসুব আলী সান্টুসহ আরও অনেকে।

আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে জাতীয় সঙ্গীত পরিবেশন এবং জাতীর বীর সৈনিক মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এ সময় বক্তারা বলেন, দেশের বীর মুক্তিযোদ্ধাদের ইতিহাস ধরে রাখতে আওয়ামী প্রজন্মলীগের জন্ম। জামায়াত বিএনপি দেশ নিয়ে যে ষড়যন্ত্র করে এবং দেশের স্বাধীনতা নিয়ে ইতিহাস বিকৃতি করে তার জবাব দিতে আমরা সর্বদা প্রস্তুত। আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাতে প্রজন্ম লীগের সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকার পক্ষে কাজ করার আহবান জানান।

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন