বিনোদন

এনটিভিতে আজ ইরফান-তিশার ‘অনুভবে তুমি’

অবনি ও রবিন খুব ভালো বন্ধু। তাদের চলাফেরা গার্ল ফ্রেন্ড বয় ফ্রেন্ডের মতোই। অবনির মা-বাবা লন্ডনে থাকে। অবনি বাংলাদেশে থাকার একমাত্র কারণ বিদেশি সংস্কৃতি তার ভালো লাগে না। তার ইচ্ছে বাংলাদেশে পড়াশুনা শেষ করে এখানকার একটি সংস্কৃতমনা ছেলেকে বিয়ে করে জীবন যাপন করবে। অবনির মা-বাবা মোটেও তা মেনে নিতে পারে না। অবনির মতামত না নিয়ে তাদের পছন্দমতো একটি ছেলের সাথে বিয়ে ঠিক করে। বিষয়টি অবনি জানার পর মা-বাবার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।তিন মাস পর তার মা একটি ই-মেইল করে। সেখানে অবনির বাবার অসুস্থতার কথা লিখে সে। বাধ্য হয়ে লন্ডনে যাওয়ার প্রস্তুতি নেয় অবনি। এভাবেই এগিয়ে যায় নাটক ‘অনুভবে তুমি’।

তারেক রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আনিসুর রহমান রাজিব। এখানে অবনি চরিত্রে তানজিন তিশা ও রবিন চরিত্রে ইরফান সাজ্জাদ অভিনয় করেছেন।ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা ছাড়াও এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু প্রমুখ। ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা ছাড়াও এতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু প্রমুখ।

নাটকটি এনটিভিতে আজ শনিবার রাত ৯টা পাঁচ মিনিটে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন