বিনোদন

এবার মাহির খলনায়ক শহীদুজ্জামান সেলিম

চলতি বছরের শুরুর দিকে মাহিয়া মাহিকে নিয়ে ‘আনন্দ অশ্রু’ সিনেমার শুটিং শুরু করেন ‘দুই নয়নের আলো’খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। গেল ফেব্রুয়ারিতে প্রথম লটের শুটিং হলেও ছবির খলনায়ক চরিত্র নিয়ে বিপাকে ছিলেন নির্মাতা। এবার এই ঝামেলা কাটিয়ে গেলো, সিনেমায় যুক্ত হলেন শক্তিমান অভিনেতা শহিদুজ্জামান সেলিম।মঙ্গলবার বিকেলে এই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন শহিদুজ্জামান সেলিম। ছবিতে ভিলেন চরিত্রে অভিনয় করবেন তিনি।

মোস্তাফিজুর রহমান মানিক বলেন,শুরু থেকে খলনায়ক পাচ্ছিলাম না । শুধু মনের মত নায়ক-নায়িকা পেয়েছিলাম। এর আগে অনেক অভিনেতাকে ভেবেছিলাম। কিন্তু মনের মতো মেলাতে পারছিলাম কাউকে। ঘুরে ফিরে দেখি এই জায়গাতে সেলিম ভাইকেই আমার পারফেক্ট মনে হয়। তখন আমি তাকে বলাতে আমার ডাকে সাড়া দিয়েছেন। এটা খুশির বিষয়। তাতে আমাদের কাজটাও পোক্ত হলো।

চলতি বছরের ৩ ফেব্রুয়ারি থেকে মানিকগঞ্জে শুরু হয়েছিলো শুটিং। সেখানে একটানা ১৫ দিন কাজ হয়ছে। ঢাকাতেও বেশ কিছু দৃশ্যায়ণ হয়েছে। এরপর ‘জান্নাত’ ছবির মুক্তি ও প্রচারণা উপলক্ষে ছিলো বিরতি। তবে বিরতি কাটিয়ে আবারও শুটিংয়ে যাচ্ছে ‘আনন্দ অশ্রু’। আসছে ১৩ অক্টোবর থেকে চলবে শুটিং।

১৯৯৭ সালের মুক্তিপ্রাপ্ত শিবলী সাদিক পরিচালিত এবং সালমান শাহ ও শাবনূর অভিনীত ‘আনন্দ অশ্রু’ সিনেমার নামেই নতুন সিনেমাটি নির্মিত হচ্ছে। এবার একই নামে সাইমন-মাহিকে নিয়ে ছবি নির্মিত হলেও নাম ছাড়া দুটি ছবির অন্য কোনো কিছুতে মিল নেই বলে জানালেন পরিচালক মানিক।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন