বিনোদন

আগামীকাল এনটিভিতে মিলন ও প্রভার ‘কেউতো ছিল’

ছোট পর্দার প্রিয় দুটি মুখ আনিসুর রহমান মিলন ও সাদিয়া জাহান প্রভা। নাটক-টেলিছবিতে সমান তালে ব্যস্ততা তাদের।সম্প্রতি কাজ করেছেন ‘কেউতো ছিল’ শিরোনামের একটি নাটকে। মানস পালের রচনায় নাটকটি নির্মাণ করেছেন রবিউল ইসলম প্রধান। এ নাটকে মিলন রক্তিম চরিত্রে ও প্রভা নওমি নামের চরিত্রে অভিনয় করেছেন।

নাটকে দেখা যাবে, নওমির সাথে রক্তিমের ভালবাসা দীর্ঘদিনের। নওমি লেখাপড়া শেষ করে একটা বেসরকারি চাকরিতে ঢুকে। এরমধ্যে বিদেশে একটা স্কলারশিপ পায় রক্তিম। এজন্যে প্রায় তিন বছরের জন্যে তাকে দেশ ছাড়তে হবে। সেই ভেবে রক্তিম ও নওমি বিয়ে করার সিদ্ধান্ত নেয়। রক্তিমের পরিচিত একটা কাজী অফিসে তাদের বিয়ে হয়। একজন ফটোগ্রাফার তাদের বিয়ের কয়েকটা ছবিও তোলে। পরদিন রক্তিমের রোড এক্সিডেন্টে মৃত্যু হয়। খুব ভেঙ্গে পড়ে নওমি। চাকরি ছেড়ে দেয় সে। কিছুদিন পর সে জানতে পারে তার গর্ভে বেড়ে উঠছে রক্তিমের সন্তান। এগিয়ে চলে নাটকের গল্প। এভাবেই এগিয়ে যায় নাটক‘কেউতো ছিল’।

‘কেউতো ছিল’ নাটকে মিলন ও প্রভা ছাড়া আরও অভিনয় করেছেন টুটুল চৌধুরী, দীপক কর্মকার, শেলী আহসান প্রমুখ।

আগামীকাল শুক্রবার রাত ৯টা ৫ মিনিটে এনটিভিতে নাটকটি প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন