সারাদেশ

খালেদা জিয়াকে মুক্ত করেই নির্বাচন করবে বিএনপি

‘তীব্র গণ আন্দোলনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে তাঁর নেতৃত্বেই আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে বিএনপি। আর সেই নির্বাচনে জয়লাভ করে খালেদা জিয়ার নেতৃত্বেই সরকার গঠন করা হবে।’

আজ শুক্রবার (৫ অক্টোবর) বিকেলে ফরিদপুরের নগরকান্দার রানপাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিএনপি নেতা আব্দুল হান্নান মাতুব্বরের শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দলের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম রিঙ্কু।

শামা ওবায়েদ বলেন, জনগণের ভোটে জয়লাভ করে বিএনপির সরকার গঠন করলে নগরকান্দায় মরহুম আব্দুল মাতুব্বরের নামে হাসপাতাল অথবা শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তোলা হবে।

বিএনপি নেতা আব্দুল হান্নান মাতুব্বর গত ৩০ সেপ্টেম্বর সোহরাওয়ার্দী উদ্যোনে বিএনপির মহাসমাবেশে খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান দিতে গিয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

ফুলসুতি ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি সরোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ফরিদপুর জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, নগরকান্দা উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট লিয়াকত আলী খান বুলু প্রমুখ।

শোকসভা শেষে বিএনপি নেতা আব্দুল হান্নান মাতুব্বরের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন