বিনোদন

তিশার ‘পাসওয়ার্ড’

তানজিন তিশা, এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী। অভিনয়ে তার পথচলায় পাঁচ বছর পার হয়েছে ইতিমধ্যে। মাঝে এক বছর বিরতি নিয়েছিলেন। চলতি বছরের ভালোবাসা দিবস থেকে অভিনয়ে আবারও নিয়মিত হয়েছেন। রোজার ঈদের মতো কোরবানি ঈদের নাটকেও দর্শকদের মনোযোগ কেড়েছেন এ মডেল-অভিনেত্রী। তার অভিনীত বেশিরভাগ নাটকই ছিল আলোচনার কেন্দ্রবিন্দুতে।

এবার তিনি ‘পাসওয়ার্ড’- শিরোনামের একটি নাটকে কাজ করছেন । এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। তিশা এর আগে ‘বড় ছেলে’ খ্যাত মিজানুর রহমান আরিয়ানের একটি নাটকে অভিনয় করেছিলেন। সেটি ছিল ভালোবাসা দিবসে ‘১৫ দিন’ শিরোনামের একটি নাটকে। এটি তিশার তার পরিচালনায় দ্বিতীয় কাজ।

এই নাটকে তিশাকে দেখা যাবে নীলা নামের চরিত্রে। গল্পে দেখা যাবে, প্রতিবেশী মনোজ তিশাকে প্রেম নিবেদনের জন্য নানা রকম পন্থা খুঁজেন। কিন্তু তিশা বরাবরই তাকে এড়িয়ে যান। তার মনের পাসওয়ার্ড জানার চেষ্টা করেন মনোজ। এভাবে গল্প এগিয়ে যায়।

সম্প্রতি মাবরুর রশিদ বান্নার ‘ছেলেটা বেয়াদব’- শিরোনামের একটি নাটকের কাজ শেষ করেছেন। ‘পাসওয়ার্ড’- শিরোনামের নাটকটি খুব শিগগির আইফ্লিক্সে প্রকাশ হবে বলে জানান নির্মাতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন