জাতীয়

তুরাগ নদীতে যাত্রীবাহী ট্রলার ডুবি, নিখোঁজ ২০

সাভারে তুরাগ নদীতে যাত্রী পারাপারের সময় বালু বোঝাই বাল্কহেডের ধাক্কায় যাত্রীবাহী একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এতে ওই ট্রলারের অন্তত ২০ যাত্রী নিখোঁজ রয়েছে।

আজ শুক্রবার (৫ অক্টোবর) রাত ৮টার দিকে সাভারের রুস্তমপুর এলাকার তুরাগ নদীতে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে আশুলিয়ার ডিইপিজেড ফায়ার সার্ভিস ও টঙ্গী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেছে।

স্থানীয়রা জানান, প্রায় অর্ধশত যাত্রী নিয়ে একটি ট্রলার নদী পার হচ্ছিল। এ সময় অসাবধানতাবশত বালু বোঝাই বাল্কহেড ওই ট্রলারটিকে ধাক্কা দিলে সেটি ডুবে যায়। এ সময় ১০ থেকে ১৫ জন যাত্রী সাঁতরে তীরে উঠতে সক্ষম হলেও বাকিদের সন্ধান পাওয়া যায়নি।

আশুলিয়ার ডিইপিজেড ফায়ার সার্ভিসের কর্মকর্তা মিজানুর রহমান বলেন, ট্রলার ডুবির খবর পেয়ে আমরা লাইটিং ইউনিট নিয়ে ঘটনাস্থলে পৌঁছেছি। এছাড়া টঙ্গী থেকে তিন সদস্যের একটি ডুবুরি দলও ঘটনাস্থলে এসেছে। উদ্ধার কাজ শেষ হওয়ার পর নিখোঁজদের সঠিক সংখ্যা বলা যাবে।

 

দেশরির্পোট/রবিন

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন