রাজনীতি

দেশবাসী আমাকে ক্ষমতায় দেখতে চায়: এরশাদ

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ দাবি করেছেন, দেশের মানুষ আবার তাকে ক্ষমতায় দেখতে চায়। ‘লাঙলে’ ভোট দিতে দেশের মানুষ অপেক্ষা করেছে।

মঙ্গলবার বনানীতে নিজ কার্যালয়ে জোট শরিক খেলাফত মজলিশের নেতাদের সঙ্গে বৈঠকে এসব কথা বলেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ।

জাতীয় পার্টির নেতৃত্বাধীন সম্মিলিত জাতীয় জোটের (ইউএমএ) শরিক প্রিন্সিপাল হাবিবুর রহমানের নেতৃত্বাধীন খেলাফত মজলিশ। দলটি এক সময় বিএনপির জোটে ছিল। বাতিল হওয়া ২০০৭ সালের ২২ জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে সমঝোতা করেছিল।

বৈঠকে এরশাদ বলেন, জাপা ও জোটের নেতা-কর্মীদের দক্ষতা ও আন্তরিকতার সঙ্গে কাজ করতে হবে। জোট শরিকদের নির্বাচনে প্রচারে সক্রিয় হওয়ার অনুরোধ জানান এরশাদ। তিনি আশ্বাস দেন, জাপা আওয়ামী লীগের সঙ্গে জোটবদ্ধ নির্বাচন করলেও ইউএমএ’র শরিকদের বঞ্চিত করবে না। যেসব দলের জয়ী হতো প্রার্থী রয়েছে, তাদের মনোনয়ন দেওয়া হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন জাপার মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়। খেলাফতের নেতাদের মধ্যে ছিলেন দলটির জেষ্ঠ্য নায়েবে আমির মাওলানা ইসমাইল নুরপুরী, নায়েবে আমির জুবায়ের আহমেদ আনসারী, মাওলানা রেজাউল করিম জালালী, যুগ্ম মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমেদ, মাওলানা আতাউল্লাহ আমিনসহ জেষ্ঠ্য নেতারা।

আতাউল্লাহ আমিন সমকালকে জানান, পাঁচ দফার ভিত্তিতে জাপার সঙ্গে তাদের সমঝোতা হয়েছে। এরশাদের জোটে গিয়েছে খেলাফত। বৈঠকে আলেচনার মূল বিষয় ছিল আগামী নির্বাচন। জাপা চেয়ারম্যান তাদের বলেছেন, সবাইকে ভোটের প্রস্তুতি দিতে হবে। তিনি আশ্বস্ত করেছেন, জোট শরিকদের বঞ্চিত করা হবে না।

 

 

 

দেশরির্পোট/আরেফিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন