বিনোদন

ধ্রুব’র গানে কলকাতার রাইমা সেন ও বাংলাদেশের অপূর্ব

বিনোদন প্রতিবেদক : তিনি শুধু একজন শিল্পী নন, তিনি একজন বার্তা বাহক। গানের মাধ্যমে মনের কথা গুলো বলে বেড়ান। আর সৃজনশীল চিন্তা ও চেতনা দিয়ে এদেশের মিউজিক ভিডিওর গতিধারা পরিবর্তন করেছিলেন তিনি।

একজন শিল্পীর দায়িত্ব, কর্তব্য, কার্যভার- সাধারণ যে কারও চেয়ে বিশাল! শুরু থেকেই সে পথে হাটছেন এই মানুষটা । তিনি ধ্রæব গুহ। বাংলা সঙ্গীতের ক্রান্তি লগ্নে যিনি মাস্তুল হাতে কান্ডারী হয়ে এসেছেন। কাজও করছেন বাংলা সঙ্গীতকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য। যার ফলশ্রæতিতে প্রকাশ করেছেন নিজের পাঁচটি একক গান এবং নিজের স্বপ্নে লালিত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) থেকে অসংখ্য গান।

এবার আরও এক চমক নিয়ে হাজির হচ্ছেন এই পুরোদস্ত সঙ্গীতমনা এই শিল্পী। গানের শিরোনাম ’তোমার উঁকি ঝুঁকি’। তারিক তুহিনের কথায় গানটির সুর করেছেন আহম্মেদ হুমায়ুন আর সঙ্গীতায়োজনে ছিলেন বরাবরের মতো তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন পরিচালক অরিত্র কর্মকার। এ গানের ভিডিওতে মডেল হয়েছেন ভারতের কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেন এর নাতনী অভিনেত্রী রাইমা সেন ও বাংলাদেশের অভিনেতা অপূর্ব। থাকছেন ধ্রুব নিজেও ।
গল্প নির্ভর এই গান ও ভিডিও প্রসঙ্গে ধ্রুব বলেন- গান এবং ভিডিও শুধু দর্শক- শ্রোতাদের নাচানোর জন্য নয়। ভাবানোর জন্যও । আমি আমার আগের গান এবং গানের ভিডিওতে দর্শক-শ্রোতাদের ভাবিয়েছে।

এবারের ভিডিওতেও তাই। এবারের ভিডিওতে ভারতের কিংবদন্তী অভিনেত্রী সুচিত্রা সেন এর নাতনী অভিনেত্রী রাইমা সেন এবং বাংলাদেশের অভিনেতা অপুর্ব যুক্ত হয়েছেন এটা আমার ভক্ত শ্রোতাদের জন্য একটি দারুন খবর বলে আমি মনে করি। আশা করছি আমার অতীতেত গানের ন্যায় এই গানটিও শ্রোতারা গ্রহণ করবেন। বাকিটা গান প্রকাশের পর বোঝা যাবে।
ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে খুব শিঘ্রই গানটি প্রকাশ হবে বলে জানায়, ধ্রুব মিউজিক স্টেশন কর্তৃপক্ষ।

 

 

 

দেশরির্পোট/সুমন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন