বিনোদন

নাদিয়াকে নিয়ে টেনশনে অপূর্ব

সম্পর্কের টানাপড়েনে রয়েছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব ও সালহা খানম নাদিয়া। কিছুদিন হয়েছে অপূর্ব ও নাদিয়ার বিয়ে হয়েছে। সদ্য সংসার পেতেছে তারা। নাদিয়া টুকটাক করে গুছিয়ে নিচ্ছে সংসার। অপূর্ব একটা প্রাইভেট কোম্পানিতে জব করে। সব ঠিকঠাকই চলছে।

কিন্তু অপূর্ব অনেক চিন্তিত নাদিয়াকে নিয়ে। কারণ তার ধারণা গরীব স্বামীর সংসারে সুন্দরী বউ থাকা একটা অভিশাপ! নাদিয়া অসম্ভব সুন্দর একটা মেয়ে। তাই তাকে হারানোর ভয় সবসময় তাড়া করে অপূর্বকে।

এজন্য সে সুশিক্ষিত থাকা সত্বেও নাদিয়াকে জব করতে দেয় না। এদিকে বাসায় একা রেখে অপূর্ব অফিসে সারাটাক্ষণ ভয়ে ভয়ে থাকে। নানান উল্টাপাল্টা চিন্তা করে বসে বসে। নাদিয়া বিষয়টা বুঝতে পারে কিন্তু এটাকে অপূর্ব’র ভালবাসা ভেবে সহ্য করে যায়। কিন্তু দিনদিন এর মাত্রা বাড়তেই থাকে। ‘নাটকীয় উপসংহার’ শিরোনামের একটি একক নাটকে এভাবে দেখা যাবে অভিনেতা অপূর্ব ও সালহা খানম নাদিয়াকে। রিফাত আদনান পাপনের রচনায় এটি নির্মাণ করেছেন নাজমুল রনি।

নাদিয়া বলেন, ভালোবাসায় বিশ্বাস থাকতে হয়। কিন্তু আমাদের মধ্য থেকে সেই বিশ্বাস হারিয়ে যায়। সংসারে ভালোবাসা এবং বিশ্বাসের বিকল্প আর কিছু হতে পারে না। নির্মাতা নাটকটিতে সেই বিষয়টি তুলে ধরেছেন।

এই নাটকে অপূর্ব ও নাদিয়া ছাড়া আরও অভিনয় করেছেন আফজাল কবির, ইশা, তন্নী, আশরাফুল আলম সোহাগ প্রমুখ। পূজা উপলক্ষে সম্প্রতি ফ্যাক্টর থ্রি সলিউশন পরিবেশিত সেভেন টিউন এন্টারটেনমেন্ট প্রযোজিত নাটক ‘নাটকীয় উপসংহার’। এটি আগামী ১৮ অক্টোবর রাত ১০ টায় এশিয়ান টিভিতে প্রচারিত হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন