রাজনীতি

পাঁচ দফা দাবিতে ঐক্যবদ্ধ আন্দোলনবৈঠক শেষে সাংবাদিকদের রব

পাঁচ দফা দাবিতে ঐক্যবদ্ধ আন্দোলন করবে বিএনপি, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্ট। গতকাল বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেনের বাসায় অনুষ্ঠিত এক বৈঠকে এ সিদ্ধান্ত হয়েছে। যুক্তফ্রন্ট নেতা ও জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন। বৃহত্তর জাতীয় ঐক্যের এটাই প্রথম আনুষ্ঠানিক বৈঠক। বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের গুলশানের বাসায় রাত আটটায় এ বৈঠক শুরু হয়।

এই বৈঠকে যুক্তফ্রন্ট-জাতীয় ঐক্য প্রক্রিয়ার ছয় জন ও বিএনপির ৩ জন নেতা অংশ নেন। যুক্তফ্রন্টের পক্ষে ছিলেন আ স ম আবদুর রব, মাহমুদুর রহমান মান্না ও মেজর (অব.) আব্দুল মান্নান। জাতীয় ঐক্য প্রক্রিয়ার অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মোস্তফা মহসীন মন্টু ও আ ব ম মোস্তফা আমিন। বিএনপির পক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ বৈঠকে অংশ নেন।

এ বিষয়ে বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড.খন্দকার মোশররফ হোসেন বলেন, বৃহত্তর ঐক্যকে কার্যকর করার বিভিন্ন দিক নিয়ে এ বৈঠকে আলোচনা হবে। এবিষয়ে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, এই বৈঠকের মধ্য দিয়ে জাতীয় ঐক্য আরো এক ধাপ এগুবে। জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্য সচিব আ ব ম মোস্তফা আমিন বলেন, বৈঠকের বিস্তারিত বিষয় এখনই জানাতে চাচ্ছি না।

 

 

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন