বিনোদন

পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্মে তমা ও আমান

সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী তমা মির্জা ও চিত্রনায়ক আমান রেজা যুক্ত হলেন পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’-এ। বাংলাঢোল প্রযোজিত ছবিটিতে অভিনয়ের জন্য সম্প্রতি চুক্তি করেছেন তারা। ছবিটি পরিচালনা করছেন সাদাত হোসাইন।

তমা জানান, এবারই প্রথম সংগীতনির্ভর কোনও সিনেমার সঙ্গে যুক্ত হলাম।  একটি ব্যতিক্রমী উপস্থাপনা হতে যাচ্ছে। সম্পূর্ণ ভিন্ন আঙ্গিকের গল্প। গল্পভিত্তিক একটা সিনেমা। এ গল্পে নিজেদের জীবনকাহিনী খুঁজে পাওয়া যাবে অনেকটা। এবং ‘গহীনের গান’ কাজটির সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে।

আমান বলেন, দুই বাংলায় সমানতালে কাজ করছি। এই ছবিটি নিশ্চয়ই আমার ক্যারিয়ারে ভিন্নমাত্রা যোগ করবে।

কয়েকমাস আগে ছোটপর্দার গুণী অভিনেত্রী তানজিকা আমিন ও কণ্ঠশিল্পী আসিফ শুরু করেন ‘গহীনের গান’-এর শুটিং। সে সময়ই নির্মাতা সাদাত হোসাইন জানিয়েছিলেন, ধাপে ধাপে এর সঙ্গে আরও অভিনয়শিল্পী যুক্ত হবেন। এবার সেই শিল্পীরা হলেন তমা ও আমান। ছবিটিতে তাদের দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

নির্মাতা সূত্রে জানা গেছে তমা ও আমানের অংশের শুটিং শুরু হবে আগামী ৯ অক্টোবর থেকে। এবং এই মিউজিক্যাল ফিল্মে থাকছে নয়টি নতুন গান ও একটি নান্দনিক গল্প।

বাংলাঢোল লিমিটেডের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ জানায়, এতোদিন অডিও প্রযোজনায় কাজ করেছে তারা। এরই মধ্যে চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে নিবন্ধিত হয়েছে প্রতিষ্ঠানটি। রূপালি পর্দায় ‘গহীনের গান’ হতে যাচ্ছে তাদের প্রথম প্রয়াস।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন