খেলা

ফের মাঠে নামছেন সালমারা

বিগত কয়েক মাসে টাইগ্রেসরা টি-টোয়েন্টি ফরমেটে ভালো সাফল্য নিয়ে এসেছে। ভারতের বিপক্ষে এশিয়া কাপের শিরোপা জেতার পাশাপাশি চ্যাম্পিয়ন হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের বাছাইপর্বেও। আগামী নভেম্বর মাসে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিতব্য নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে চার ম্যাচের সিরিজ খেলল সালমা-রুমানারা। তবে প্রত্যাশা অনুযায়ী সাফল্য পায়নি এশিয়ান চ্যাম্পিয়নরা। সিরিজের কোনো ম্যাচে জয় না পেয়ে ঘরের মাঠে হোয়াইটওয়াশের শিকার হয়েছে স্বাগতিকরা। টি-টোয়েন্টির পর এবার পাকিস্তানের মেয়েদের বিপক্ষে একটি ওয়ানডে ম্যাচ খেলবে রুমানা বাহিনী।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি আজ বাংলাদেশ সময় সকাল ৯টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। পাকিস্তানের বিপক্ষে এ পর্যন্ত মোট ৭টি ওয়ানডে ম্যাচে মাঠে নেমেছে টাইগ্রেসরা। এর মধ্যে ৫টিতেই জয় পেয়েছে বিসমা মারুফ বাহিনী। অবশিষ্ট ২টি ম্যাচ জিতেছে আঞ্জু জৈনর শিষ্যরা।

 

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন