বিনোদন

বহুদিন পর তারিনের সঙ্গে দীপা খন্দকার

বেশ চিন্তিত অবস্থায় রয়েছেন দীপা খন্দকার। তার ছোট বোনকে খুঁজে পাওয়া যাচ্ছে না। দীপার ধারণা তার বোনকে সৈয়দ বাড়ির কেউ গুম করে রেখেছে। এদিকে তারিন সৈয়দ বাড়ির বউ। তারিনের স্বামীকে পছন্দ করে দীপার ছোট বোন। যার কারণে তাকে খুঁজে না পাওয়ায় তারিনকে দোষারুপ করছেন দীপা। কিন্তু তারিন দীপার মাথায় হাত বুলিয়ে বুঝানোর চেষ্টা করেন যে এমন কিছুই তারা করেনি। এমনই গল্ একটি নাটকে দেখা যাবে দীপা ও তারিনকে।

নাটকের নাম ‘সত্যমন্ত্র’। এটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল। এরইমধ্যে দীপ্ত টিভিতে নাটকটির প্রচার শুরু হয়েছে গতকাল রোববার থেকে। কিন্তু দিপা ও তারিন সম্প্রতি মানিকগঞ্জে এই ধারাবাহিক নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন।

দীপা খন্দকার বলেন, বর্তমানে ছোট পর্দায় তেমন একটা বেশি কাজ করছি না আর যেটাই করছি খুব বেছে বেছে করছি। এবার নতুন একটি ধারাবাহিকে বহুদিন পর তারিনের সঙ্গে অভিনয় করছি। গল্প ও কাহিনি বেশ সুন্দর। পারিবারিক আবহে নির্মিত হয়েছে এটি।

তিনি আরও বলেন, একটা সময় দুজন নিয়মিতই কাজ করেছি। এখন আমরা খানিকটা অনিয়মিত। ভালো লাগছে। কাজের ফাঁকে দুজনের অনেক গল্প হচ্ছে।

দীপা খন্দকার ও তারিন ছাড়াও এই নাটকে অভিনয় করছেন একঝাঁক তারকা। নাটকটি দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ও রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হচ্ছে।

নব্বই দশকের মাঝামাঝিতে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে আবির্ভাব ঘটেছিল দুই নন্দিত অভিনেত্রীর। তার মধ্যে একজন দীপা খন্দকার ও অন্যজন তারিন জাহান। শৈল্পিক গুণ আর অভিনয় দক্ষতায় তারা এখনো রয়েছেন জনপ্রিয়তায়।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন