সারাদেশ

বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১

ফরিদপুরে বোয়ালমারীতে আধিপত্য বিস্তার নিয়ে স্থানীয় দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে পাঁচজন আহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার জয়পাশা গ্রামে এ ঘটনা ঘটে।

বোয়ালমারী থানার ওসি (তদন্ত) মো. শহিদুল ইসলাম বলেন, সকাল ৮টার দিকে সাবেক উপজেলা চেয়াম্যান সৈয়দ আব্দুর রহমান বাশার পক্ষের সঙ্গে সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য আবু সাইদ মিয়া পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এসময় উভয় পক্ষের কমপেক্ষ পাঁচজন আহত হন।

তিনি বলেন, সংঘর্ষ চলাকালে গুলিতে সৈয়দ নাজিম আলী (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়। বাশার ও সাইদ পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরেই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ চলে আসছিলো।

ওসি জানান, সংঘর্ষের খবর পেয়ে বোয়ালমারী থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। নিহত কিশোর নাজিম আলীর লাশ পুলিশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

 

 

 

দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন