বিনোদন

মোশাররফ-জুঁইয়ের বিবাহবার্ষিকীতে তারারমেলা

মোশাররফ করিম শুধু একজন দুর্দান্ত অভিনেতাই নন, একাধারে একজন কবি, চিত্রনাট্যকার ও গীতিকার। তবে সব ছাপিয়ে তাঁর অভিনেতা পরিচই সামনে চলে আসে। তাঁর অভিনয় দেখে দর্শক কখনো হেসে গড়াগড়ি খায়, আবার কখনো চোখের কোন বেয়ে গড়িয়ে পড়ে অশ্রু কনা। নিত্য নতুন চরিত্রে অভিনয় করে জয় করছেন মানুষের মন। গতকাল রোববার ৭ অক্টোবর বিবাহিত জীবনের ১৪ বছর পার করেছেন গুণী এই অভিনেতা। মোশাররফ করিম যতটা বড় অভিনেতা ততোটাই তিনি সাদামাটা। স্ত্রী রোবেনা রেজা জুঁইয়ের সঙ্গে অনাড়ম্বর বিবাহবার্ষিকী উদযাপন করে সেটাই প্রমাণ করলেন ‘সিকান্দার বক্স’ খ্যাত এই তারকা।শনিবার দিনগত রাত ১২টায় পারিবারিকভাবে কেক কাটা হয়। আর সন্ধ্যায় আয়োজন করা হয় ছোট পরিসরে গেট-টুগেদার।

বাংলাদেশের টেলিভিশন মিডিয়ার বেশ কয়েকজন জনপ্রিয় তারকা সেখানে হাজির হয়েছিলেন। তারা সবাই মোশাররফ-জুঁই দম্পতির বন্ধু-সহকর্মী। তাদের মধ্যে ছিলেন শামীম জামান, আখম হাসান, রওনক হাসান, সুজাত শিমুল, রুনা খান,নাদিয়া, মনিরা মিঠু, সুষমা সরকার, ফারুক আহমেদ, নাবিলা, রাশেদ শাওন, শহিদুল্লাহ সবুজ, এমিলা, খান আতিকসহ অনেকে।

কাছের বন্ধুদের উপস্থিতি ঘরোয়া এই আয়োজনে অন্য মাত্রা যোগ করে। সবমিলিয়ে সাদামাটা বিবাহবার্ষিকীই ভালোবাসার আবেশে প্রাণপূর্ণ এক আয়োজনে রূপ নেয়।

রোবেনা রেজা জুঁই বলেন, আমরা ভীষণ ভালো আছি। চারদিকে এতো অস্থিরতা, কিন্তু আমরা সংসার জীবনে আনন্দ নিয়েই দিন পার করছি। সবার দোয়ায় আমরা সংসার জীবনে খুবই ভালো আছি।

২০০৪ সালের ৭ অক্টোবর ভালোবেসে বিয়ে করেন মোশাররফ-জুঁই। এই দম্পতির সংসারে রায়ান নামে একটি পুত্র সন্তান রয়েছে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন