সারাদেশ

রাঙামাটিতে ২ নারীকে গলা কেটে হত্যা

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় তুলাবানের দার্জিলিং পাড়ায় দুই পাহাড়ি নারীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে মারিশ্যা মৌজা হেডম্যান অমীয় কান্তি খীসা বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মারিশ্যা মৌজা হেডম্যান অমীয় কান্তি খীসার স্ত্রী কল্পনা চাকমা (৬৫) ও মারিশ্যা ইউনিয়ন পরিষদের সাবেক সচিব ধন বিন্দু চাকমার স্ত্রী বিন্দা চাকমা (৬০)।
স্থানীয়দের বরাদ দিয়ে পুলিশ জানায়, হেডম্যান অমীয় কান্তি খীসা বাঘাইছড়ির বাইরে ছিলেন। বৃহস্পতিবার বিকেল ৪টায় তিনি বাঘাইছড়ি ফিরে বাড়িতে তার স্ত্রীকে খুঁজতে থাকেন। এক সময় তালাবদ্ধ ঘরের দরজা খুলে তিনি ভেতরে তার স্ত্রীসহ অপর এক নারীর গলাকাটা লাশ মেঝেতে পরে থাকতে দেখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই নারীর লাশ উদ্ধার করে।
বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন জানান, দুর্বৃত্তরা অনেক আগে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে। লাশ দুইটি ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে অভিযোগের পর মামলা গ্রহণ করা হবে।
দেশরির্পোট/রবিন


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন