বিনোদন

রানু ও মিসির আলীর পেছনে ছায়ায় দাঁড়িয়ে থাকা নারী কে ?

ঢালিউডের আলোচিত ছবি ‘দেবী’ মুক্তি পাচ্ছে আগামী ১৯ অক্টোবর। একে একে পরিচয় করিয়ে দেওয়া হয়েছে ‘দেবী’ সিনেমার মিসির আলি, রানু, নীলু, আনিস ও আহমেদ সাবেরের চরিত্রের সঙ্গে। প্রত্যেকের আলাদা লুক প্রকাশ করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। মঙ্গলবার ছবিটির অফিশিয়াল পোস্টার প্রকাশ করা হয়েছে।

পোস্টারে দেখা গেছে রানু বসে সামনে চেয়ে আছেন। পেছনে দাঁড়িয়ে মিসির আলী তাকে দেখছেন। পোস্টারটি ভালো করে দেখলে চোখে পড়বে অন্য এক নারীর ছায়ামূতি। আলো-আঁধারির ছায়ায় দাঁড়িয়ে থাকা সেই নারী কে তা বোঝা যাচ্ছে না। আনমনে বসে থাকা রানুর সামনে একটি হাত আছে যা তাকে ধরতে চাইছে।

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস ‘দেবী’ অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। আগামী ১৯ অক্টোবর এটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। ২০১৫-১৬ সালের সরকারি অনুদান ও অভিনেত্রী জয়া আহসানের ‘সি তে সিনেমা’র প্রযোজনায় ‘দেবী’ পরিচালনা করেছেন অনম বিশ্বাস।

এতে রানুর স্বামী আনিসের চরিত্রে অনিমেষ আইচ, আহমেদ সাবেরের চরিত্রে ইরেশ যাকের ও নীলু চরিত্রে শবনম ফারিয়া অভিনয় করেছেন। ফারিয়ার এটিই প্রথম সিনেমা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন