বিনোদন

শাওনের গানে ‘মন ভালো নেই’তে প্রিয়মের

এক মেঘলা দিনে স্বপ্ন দিলাম জড়িয়ে মেঘের ডানায়/ আর দমকা হওয়ায় ভাসিয়ে দিলাম সেই চিঠি তোর জানালায়… কাব্যিক কথাগুলোর রেশ ধরে গানটির সুর-সংগীত আর কণ্ঠ মিলেছে যেন এক মোহনায়। এভাবেই আরও একবার নিজের নামের সুবিচার করলেন শাওন গানওয়ালা। এমন কথার গানটি লিখেছেন সেতু চৌধুরী আর শাওনের কণ্ঠের সঙ্গে গহীনের অসাধারণ ভিডিওতে শাওনের বিপরীতে মডেল হয়েছেন নিশাত প্রিয়ম।পুরো ভিডিওর শুটিং হয়েছে মেঘ আর পাহাড়ের কোল ঘেঁষে। নির্মাণ করেছেন যৌথভাবে একে পরাগ ও ভাস্কর জনি।

শাওন গানওয়ালা বলেন, অনেক প্রিয় একটা গান। কৃতজ্ঞতা গানটির ক্রিয়েটর সেতু ভাইয়ের প্রতি। ভিডিওটি করার পর গানটিতে নতুন প্রাণের সঞ্চার হয়েছে। দেখে মুগ্ধ হলাম। প্রকাশের পর থেকে ভালো সাড়া পাচ্ছি। সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ।

প্রিয়ম বলেন, আমি মূলত বিজ্ঞাপন ও নাটকে বেশি কাজ করি। এবারই প্রথম মিউজিক ভিডিওর মডেল হয়ে কাজ করলাম। অসাধারণ একটি গান ভাল লাগায় কাজ করতে রাজি হয়ে যায়। অন্য রমক একটা তৃপ্তি পেয়েছি ভিডিওতে কাজ করে । ভিডিওটা দেখার পর সবাই প্রশংসা করছেন। নিজের প্রথম এই কাজে প্রশংসাটা বেশ ভালো লাগছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন