লাইফষ্টাইল

ঘরোয়া পদ্ধতিতে করুন চুল কোঁকড়া!

ট্রেন্ড এখন যদিও স্ট্রেট চুলের, কিন্তু কোঁকড়ানো চুলও বা খারাপ কোথায়। অনেক অনুষ্ঠান আছে যেখানে কোঁকড়ানো চুলই বেশি ফ্যাশনাব্যল। কিন্তু পার্লারে গেলেই তো অনেক কেমিক্যালের জন্য চুলের ক্ষতি হয় যায়। তাই চুলের ক্ষতি না করেই ঘরোয়া পদ্ধতিতে করুন চুল কোঁকড়া।

পদ্ধতি ১ঃ প্রথমে চুলে শ্যাম্পু করে নিন এবং চুলের ডগা পর্যন্ত কন্ডিশনার লাগান। এরপর তোয়ালে দিয়ে জড়িয়ে নিন চুল। এবার কোঁকড়ানো চুল পেতে ব্যবহার করুন হালকা হেয়ার স্প্রে। মুঠোতে চুল জড়িয়ে নিয়ে বানিয়ে নিন হাত খোঁপা। এর ৩০ মিনিট পর হাত খোঁপা খুলে চুল আঁচড়ে নিন। চুলের ক্ষতি ছাড়া এই পদ্ধতিতে খুব সইজেই কোঁকড়ানো চুল পেতে পারেন আপনি।

পদ্ধতি ২ঃ খুব সকালেই যদি কোথাও যেতে হয় তবে রাতে চুলে শক্ত করে বেণি করে ঘুমান। আপনি বড় ঢেউ খেলানো চুল চান তবে তুলানামূলক ভাবে মোটা বেণি করুন আর বেশি কোঁকড়ানো চুল চাইলে চিকন বেণি করুন। সকালে উঠেই দেখবেন পেয়ে গেছে মনের মত চুল।

 

 

দেশরির্পোট/সাফায়েত


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন